রায়পুরায় দুই পুলিশকে কুপিয়ে পালালো আসামী 

২৬ এপ্রিল ২০২২, ০৯:৫০ পিএম | আপডেট: ০২ মে ২০২৪, ০৬:২৮ পিএম


রায়পুরায় দুই পুলিশকে কুপিয়ে পালালো আসামী 

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় আসামী ধরতে গেলে পুলিশের উপর হামলা চালিয়েছে আসামী ও তার লোকজন। ওই সময় ধারালো অস্ত্রের আঘাতে আরিফ রাব্বানি (৩২) নামে থানার এক উপপরিদর্শক ও কনস্টেবল আলামিন (৪০) গুরুত্বর আহত হয়েছেন। আহতবস্থায় তাদেরকে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে। আজ মঙ্গলবার বিকালে রায়পুরা থানার অলিপুরা ইউনিয়নের জাহাঙ্গীর নগর গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান, জাহাঙ্গীর নগর গ্রামের বাচ্চু মেম্বারের ছোট ভাই ওয়ারেন্টভুক্ত আসামী স্বপন মিয়াকে গ্রেপ্তারের জন্য থানা পুলিশ তার বাড়িতে যায়। এসময় পুলিশ স্বপন মিয়াকে গ্রেপ্তার করে নিয়ে আসতে চাইলে আসামী স্বপন ও তার লোকজন পুলিশের উপর হামলা চালিয়ে পালিয়ে যায়। এসময় ধারালো অস্ত্রের আঘাতে থানার উপপরিদর্শক আরিফ রাব্বানি  ও কনস্টেবল আলামিন গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে প্রথমে রায়পুরা স্বাস্থ্য কমপ্লেক্সে  ও পরে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়।

স্বপনের বিরুদ্ধে ডাকাতিসহ একাধিক মামলা রয়েছে। আসামী স্বপন মিয়াসহ হামলায় জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার সাহেব আলী পাঠান।