রায়পুরায় জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

৩০ মে ২০২২, ০৯:০৫ পিএম | আপডেট: ২১ এপ্রিল ২০২৪, ০১:২৫ পিএম


রায়পুরায় জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী পালিত

রায়পুরা প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় জিয়াউর রহমানের ৪১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করে উপজেলা ও পৌর বিএনপি। সোমবার দুপুরে পৌর এলাকার তুলাতুলীতে এই অনুষ্ঠান হয়।

উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুর রহমান খোকনের সঞ্চালনায় উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি হজরত আলীর সভাপতিত্বে আলোচনা সভা ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইন্জিনিয়ার আশরাফ উদ্দিন বকুল।


অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সদস্য সাজ্জাত হোসেন বাবু, উপজেলা বিএনপির সহ সভাপতি এম ফকরুল ইসলাম, পৌর বিএনপির সিনিয়র সহ সভাপতি আহসান উল্লাহ খান, পৌর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক হাবিবুর রহমান, দপ্তর সম্পাদক মো ফরিদ উদ্দিন, যুব বিষয়ক সম্পাদক কাজী আসাদুর রহমান মিলন, সাখাওয়াত হোসেন, উপজেলা যুবদলের আহ্বায়ক আলফাজ উদ্দিন মিঠু, সদস্য সচিব, নূর আহাম্মদ চৌধুরী মানিক, পৌর যুবদলের আহ্বায়ক সাইফুল ইসলাম সোহেল, এস এম সুমন নেওয়াজ, উপজেলা সেচ্ছাসকদলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক সুহেল আহাম্মেদ, আলমগীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক আবুবকর সিদ্দিকসহ সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় মরহুম জিয়াউর রহমানের আত্মার মাগফিরাত কামনায় মিলাদ মাহফিল ও দোয়া করা হয়। পরে গনভোজের আয়োজন করা হয়।



এই বিভাগের আরও