রায়পুরায় স্কুল থেকে ফেরার পথে ছাত্রী অপহরণ, থানায় মামলা

২২ আগস্ট ২০২২, ০৪:১০ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৫৩ পিএম


রায়পুরায় স্কুল থেকে ফেরার পথে ছাত্রী অপহরণ, থানায় মামলা
সিসিটিভি ফুটেজে প্রাইভেটকারের ছবি

রায়পুরা প্রতিনিধি:
নরসিংদীর রায়পুরায় দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের অভিযোগ ওঠেছে একই এলাকার জীবন মিয়া নামে এক যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় সোমবার সকালে রায়পুরা থানায় একটি অভিযোগ করেছেন অপহৃত ছাত্রীর বাবা আমির হোসেন।
এর আগে, গতকাল রবিবার বিকালে উপজেলার লোচনপুর এলাকায় স্কুল থেকে বাড়ি ফেরার পথে এই অপহরণের ঘটনা ঘটে।
অপহরণে অভিযুক্ত জীবন মিয়া (১৯) রায়পুরার অলিপুরা ইউনিয়নের স্বপন মিয়ার ছেলে। অপহৃত এমএফ আইডিয়াল মডেল হাইস্কুলের ছাত্রী।

অপহৃত শিক্ষার্থীর সহপাঠী ও স্বজনরা জানায়, দশম শ্রেণির ওই ছাত্রী স্কুলে আসা যাওয়ার সময় প্রায়ই রাস্তা আটকিয়ে উত্ত্যক্ত করতো একই এলাকার জীবন মিয়া। এই বিষয়ে জীবনের পরিবারকে একাধিকবার জানানো হলেও এর কোনো পদক্ষেপ নেয়নি পরিবার। গত রবিবার বিকেলে স্কুল থেকে বাড়ি ফিরছিল ওই ছাত্রী ও তার সহপাঠীরা। পথে রায়পুরা-বারৈচা সড়কের লোচনপুর এলাকায় একটি কুড়ার মিলের সামনে পৌঁছালে বখাটে জীবন ও তার চার সহযোগী ছাত্রীকে একটি সাদা রংয়ের প্রাইভেটকারে করে উঠিয়ে নিয়ে যায়। অপহণের একদিনও পরও তার কোন খোঁজ না পেয়ে অভিযুক্ত জীবনসহ অজ্ঞাত ৪ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ করেছেন পরিবারের সদস্যরা। এই ঘটনায় স্থানীয় শিক্ষার্থীদের মধ্যে আতংক ছড়িয়ে পড়েছে।

এমএফ আইডিয়াল মডেল হাইস্কুলে প্রধান শিক্ষক বিপ্লব মিয়া বলেন, স্কুল থেকে প্রায় আধা কিলোমিটার দূরে ঘটনাটি ঘটেছে। ওই সময় শিক্ষার্থীর সঙ্গে তার বান্ধবীরাও ছিল। বান্ধবীরা জানিয়েছে, জীবন নামে এক ব্যক্তি ওই শিক্ষার্থীকে একটি প্রাইভেট কারে জোর করে তুলে নিয়ে গেছে। বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা শিক্ষা অফিসার ও থানাকে অবহিত জানিয়েছি। পরে পুলিশ গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান প্রধান শিক্ষক।

এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত জীবন মিয়ার এক বন্ধুকে আটক করেছে পুলিশ। অপহৃত ছাত্রীকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে বলে জানিয়েছেন অতিরিক্ত পুলিশ সুপার (রায়পুরা র্সাকেল) সত্যজিৎ কুমার ঘোষ।



এই বিভাগের আরও