রায়পুরায় গৃহবধূর ধর্ষকদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

২৮ আগস্ট ২০২২, ০৭:৪১ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পিএম


রায়পুরায় গৃহবধূর ধর্ষকদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় ঘরে ঢুকে এক গৃহবধূকে (২৫) পালাক্রমে ধর্ষণে অভিযুক্তদের গ্রেপ্তার ও শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকেলে মাহমুদাবাদ রাজিউদ্দিন আহমেদ রাজু উচ্চ বিদ্যালয়ের সামনে এই মানববন্ধন করা হয়।

স্থানীয় স্বেচ্ছাসেবী সংগঠন 'রায়পুরা পূর্বাঞ্চল স্বেচ্ছাসেবী ফোরাম' ও এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন হয়। এ সময় বক্তব্য রাখেন একেএম মিলন, আতাউর রহমান, সুবুর হাজারি, শহিদুল ইসলাম শান্ত, হারুনুর রশিদ প্রমূখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষণের পর ওই গৃহবধূকে অপরাধীরা ঘর থেকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দিচ্ছে। পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছেন। অথচ প্রশাসন পরিবারটির পাশে দাঁড়াচ্ছে না। প্রশাসনের দৃষ্টি কামনা করে ধর্ষকদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন তারা। এ ঘটনায় এক সপ্তাহ অতিবাহিত হলেও এখন পর্যন্ত আসামীরা গ্রেপ্তার না হওয়ায় উদ্বিগ্ন ভুক্তভোগী পরিবার ও স্থানীয়রা।

উলেখ্য, ওই গৃহবধূ দুই সন্তানকে নিয়ে মির্জাপুর এলাকার স্বামীর বাড়িতে বসবাস করেন। তাঁর স্বামী এক বছর আগে প্রবাসে চলে যান। ২১ আগস্ট রবিবার রাতে দুই শিশু সন্তান নিয়ে ঘুমিয়ে পড়েন তিনি। রাতে উৎপেতে থাকা দুই যুবক দরজা ভেঙে ঘরে প্রবেশ করে। এসময় কিছু বুঝে ওঠার আগেই গৃহবধূর হাত, পা, মুখ গামছা দিয়ে বেঁধে সন্তানদের গলায় ছুরি ধরে ভয় দেখিয়ে জিম্মি করা হয়। পরে সন্তানদের সামনেই গৃহবধূকে পালাক্রমে নির্যাতন চালানো হয়। ধর্ষণের পর অভিযুক্তরা ঘটনা জানাজানি হলে হত্যার হুমকি দিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় গত শুক্রবার রাতে ওই গৃহবধূর বাবা বাদী হয়ে তিনজনকে আসামি করে থানায় মামলা করেন।



এই বিভাগের আরও