রায়পুরায় স্বামীর ঘর ছেড়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

০৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫১ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পিএম


রায়পুরায় স্বামীর ঘর ছেড়ে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকা

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় প্রেমের সম্পর্কের পর পারিবারিক সম্মতিতে বিয়ের তিন মাস না যেতেই স্বামীর ঘর ছেড়ে বিয়ের দাবিতে অপর প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন প্রেমিকা। শনিবার সকাল থেকে পৌরসভার হাসিমপুর এলাকায় প্রেমিক সামির বাড়িতে অবস্থান নিয়েছে শান্তা বেগম (১৮) নামের এই প্রেমিকা।

তিনদিন আগে সালিসি মীমাংসায় স্বামী সজলের সংসার করবে না বলে তালাক দিয়ে স্বামীর বাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে আসেন ওই প্রেমিকা।

স্থানীয়রা জানান, প্রেমের সম্পর্কের পর তিন মাস আগে উভয় পরিবারের সম্মতিতে একই গ্রামের প্রেমিক সজল মিয়ার সাথে বিয়ে হয় প্রেমিকার। চার বছর আগে স্থানীয় স্কুলছাত্রী থাকাবস্থায় তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠেছিল। একই সাথে সামি নামে একই গ্রামের অপর একজনের সাথেও প্রেমের সম্পর্ক চলছিল ওই প্রেমিকার। বিয়ের পরও স্বামীর অনুপস্থিতিতে মুঠোফোনে প্রেমিক সামির সাথেও নিয়মিত যোগাযোগ করতো সে। এ নিয়ে কয়েক দফায় গ্রাম্য সালিশ দরবার হয়।

তিনদিন আগে সালিসী মীমাংসায় স্বামী সজলের সংসার করবে না বলে তালাক দিয়ে স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে আসেন ওই গৃহবধূ। শনিবার সকালে বাবার বাড়ি থেকে প্রেমিক সামির বাড়িতে যায় সে। এসময় প্রেমিককে না পেয়ে বিয়ের দাবিতে অবস্থান শুরু করেন। প্রেমিকের পরিবার এ ঘটনার পর ঘর তালাবদ্ধ করে অন্যত্র চলে যায়, উধাও প্রেমিক সামিও। প্রেমিককে না পেয়ে  বিয়ের দাবিতে বাড়ির রান্না ঘরে অবস্থান নিয়ে অনশন শুরু করেন, যা চলে সন্ধ্যা পর্যন্ত। এ নিয়ে সকাল থেকে দিনব্যাপী এলাকায় জনসাধারণের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। এ সময় প্রেমিক সামির বাড়িতে ভিড় জমান এলাকাবাসী।

এসময় প্রেমিকা শান্তা বেগম বলেন, সামির সাথে তার দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক। বিয়ের পরও প্রতিনিয়ত তার সঙ্গে কথা হতো। বিয়ে করবে বলে স্বামীর ঘর ছেড়ে তার বাড়িতে অবস্থান নিয়েছেন। তাকে না পেলে আত্মহত্যার হুমকি দেন।

এ ঘটনার পর থেকে প্রেমিক ও তার পরিবার গা ঢাকা দেয়ায় তাদের বক্তব্য পাওয়া যায়নি।

পৌর কমিশনার নাহিদ মিয়া জানান, এ ঘটনাটি শুনেছি এবং এই বিষয়ে খোঁজ খবর নিচ্ছি। 



এই বিভাগের আরও