রায়পুরায় মালবাহী ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

২৯ সেপ্টেম্বর ২০২২, ০৭:১৯ পিএম | আপডেট: ১৭ মার্চ ২০২৪, ০৯:০৪ পিএম


রায়পুরায় মালবাহী ট্রেনের ধাক্কায় বৃদ্ধের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর রায়পুরায় মালবাহী ট্রেনের ধাক্কায় রতন মোল্লা (৬৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার দুপুরে আমিরগঞ্জ রেলওয়ে স্টেশন হতে আনুমানিক ৫০ গজ দূরত্বে হাসনাবাদ বাজার এলাকার রেললাইনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত রতন মোল্লা (৬৫) আমিরগঞ্জের হাসনাবাদ এলাকার মোল্লাবাড়ির মৃত আকবর আলী মোল্লার ছেলে। দুর্ঘটনার সময় তিনি হেঁটে রেললাইন পার হয়ে হাসনাবাদ বাজারে যাচ্ছিলেন।

নিহতের স্বজন, স্টেশন কর্তৃপক্ষ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাজধানী ঢাকা থেকে ছেড়ে আসা মালবাহী ট্রেনটি চট্টগ্রামের উদ্দেশ্যে যাচ্ছিল। দুপুর একটার দিকে ট্রেনটি আমিরগঞ্জ রেলস্টেশন অতিক্রম করার সময় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার সময় বৃদ্ধ রতন মোল্লা হেঁটে অসাবধানতাবশত রেললাইন পার হচ্ছিলেন। ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে গুরুতর আহত হন রতন মোল্লা। এ সময় প্রত্যক্ষদর্শী কয়েকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে রওনা হন। কিন্তু হাসপাতালে যাওয়ার আগেই তাঁর মৃত্যু হয়। পরে নিহতের স্বজনরা তাকে আর হাসপাতালে না নিয়ে লাশ বাড়িতে নিয়ে যায়।

আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক মোল্লা জানান, ট্রেনের ধাক্কায় নিহত রতন মোল্লা আমাদের বংশেরই লোক। তিনি হাসনাবাদ বাজারে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন। হেঁটে রেললাইন পার হওয়ার সময় ট্রেনের ধাক্কায় আহত হওয়ার পর হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে।

নরসিংদী রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইমায়েদুল জাহেদী জানান, এই ধরণের দুর্ঘটনা ঘটার কোন খবর আমাদের কাছে আসেনি। হয়তো নিহতের স্বজনরা লাশ নিয়ে বাড়ি চলে যাওয়ায় আমাদের কাছে এই খবর আসেনি। সাধারণত রেললাইনের পাশে লাশ না পাওয়া গেলে আমাদের আইনগত কিছু করার থাকে না।

 



এই বিভাগের আরও