রায়পুরার মাহমুদাবাদে পিকাপ-সিএনজি সংঘর্ষে চালক নিহত, আহত এক

২৯ জানুয়ারি ২০২৩, ০২:২৪ পিএম | আপডেট: ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ পিএম


রায়পুরার মাহমুদাবাদে পিকাপ-সিএনজি সংঘর্ষে চালক নিহত, আহত এক

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় পিকাপের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে খোরশেদ মিয়া (৪৫) নামে এক সিএনজি চালক নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন একজন।

রোববার সকাল সাতটায় মির্জাপুর ইউনিয়নের ঢাকা-সিলেট মহাসড়কের মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত খোরশেদ মিয়া ভৈরব উপজেলার মধ্যেরচর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। সিএনজিতে থাকা এক যাত্রীকে গুরুতর আহত অবস্থায় ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় নেয়া হয়েছে। তাৎক্ষনিকভাবে আহতের নাম ঠিকানা জানতে পারেনি পুলিশ।

হাইওয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, নরসিংদী থেকে ছেড়ে আসা (ঢাকা মেট্রো ন-১৯ - ৬২৭২) একটি পিকাপ ভৈরব যাচ্ছিল। মাহমুদাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌঁছলে বিপরীত দিক ভৈরব থেকে আসা বারৈচাগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পিকাপের সামনের অংশ এবং সিএনজিটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই সিএনজি অটোরিকশার চালক নিহত হন। সিএনজিতে থাকা এক যাত্রী গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা আহত ব্যক্তিকে উদ্ধার করে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হয়েছে। দুর্ঘটনার পর পিকাপ চালক পালিয়ে গেছে। দুর্ঘটনার কারণে ঢাকা-সিলেট মহাসড়কে দীর্ঘ সময় যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে ভৈরব হাইওয়ে থানা পুলিশ যানযট নিরসন করে। সকাল ৯টায় দুর্ঘটনা কবলিত গাড়ি দুটো জব্দ করে ভৈরব হাইওয়ে থানায় রাখা হয়েছে।

প্রত্যক্ষদর্শী মো: হারুন বলেন, ভৈরবগামী পিকাপ চালক বেপরোয়া গতিতে গাড়িটি চালাচ্ছিলেন। ঘটনাস্থলেই সিএনজি চালক নিহত হন। সিএনজিতে থাকা এক যাত্রীর দুই পা ভেঙে যায়। স্থানীয়দের সহায়তায় আহতকে ভৈরব হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় বাসিন্দারা বলেন, মহাসড়কে সিএনজিসহ নিষিদ্ধ যানবাহন পুলিশের সামনেই সারাদিন চলাচল করে। সিএনজির কারণে প্রায়ই দুর্ঘটনা ঘটছে।

ভৈরব হাইওয়ে থানার উপপরিদর্শক মো: নূর বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে সিএনজি চালকের লাশ উদ্ধার করা হয়েছে। গাড়ী দুটি জব্দ করে থানা হেফাজতে নিয়ে আসা হয়েছে। ঘটনার পর থেকে পিকাপের চালক পলাতক। এ বিষয়ে পরবর্তী আইন অনুযায়ী পদক্ষেপ নেয়া হবে।



এই বিভাগের আরও