রায়পুরায় নিজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

২৪ ফেব্রুয়ারি ২০২৩, ০৭:৪৪ পিএম | আপডেট: ০৪ মে ২০২৪, ০২:১৮ পিএম


রায়পুরায় নিজ ঘর থেকে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
পুরনো ছবি

রায়পুরা প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় লাকী বেগম (২২) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বেলা ২ টায় উপজেলার মাহমুদাবাদ সর্দার বাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত লাকী মির্জাপুর ইউনিয়নের মাহমুদাবাদ নীলকুঠি সরদার বাড়ির সোহাগ মিয়ার স্ত্রী ও বেলাব উপজেলার সররাবাদ ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের লায়েছ মিয়ার মেয়ে।

পুলিশ ও স্বজনেরা জানান, দেড় বছর আগে লাকী বেগমের সাথে পারিবারিক সম্মতিতে সোহাগ মিয়ার বিয়ে হয়। তাদের আড়াই বছরের ছেলে সন্তান রয়েছে। শুক্রবার লাকির শাশুড়ী ও স্বামী সোহাগ দাওয়াতে চলে গেলে ঘরের দরজা বন্ধ করে সন্তান নিয়ে শুয়েছিলেন ওই গৃহবধূ। বেলা ২ টার সময় লাকির আড়াই মাসের শিশু বাচ্চার কান্নার শব্দ শুনতে পান প্রতিবেশীরা। এসময় ডাকাডাকি করে লাকির সাড়া না পেয়ে দরজার ফাঁক দিয়ে তার ঝুলন্ত মৃতদেহ দেখতে পাওয়া যায়। পরে প্রতিবেশীরা দরজা ভেঙে ঘুরে ঢুকেন। খবর পেয়ে নিহতের স্বজনেরা বাড়িতে ফিরেন এবং পুলিশকে খবর দেন। রায়পুরা থানা পুলিশ বিকাল ৫ টায় লাশ উদ্ধার করে।

নিহত লাকির মা জানান, স্বামীর সংসারে সুখীই ছিল। কয়েক মাস ধরে মানসিক অসুস্থতায় ভুগছিল লাকি। শিশু বাচ্চাকেও কয়েকবার মেরে ফেলতে গিয়েছে। স্বামীর পরিবারের কারও বিরুদ্ধে অভিযোগ নেই।

নিহতের স্বামী মো. সোহাগ মিয়া বলেন, কিছুদিন ধরে অস্বাভাবিক আচরণ করছিল তার স্ত্রী। চিকিৎসাও করা হয়েছে।

রায়পুরা থানার উপপরিদর্শক আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশের সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।