অবিলম্বে বেগম খালেদা জিয়াকে স্থায়ী মুক্তি দিন: মনজুর এলাহী

০৪ ডিসেম্বর ২০২০, ০৪:২৪ পিএম | আপডেট: ২৪ জানুয়ারি ২০২১, ১১:৫৮ পিএম


অবিলম্বে বেগম খালেদা জিয়াকে স্থায়ী মুক্তি দিন: মনজুর এলাহী
বক্তব্য রাখেন বিএনপি নেতা মনজুর এলাহী

নিজস্ব প্রতিবেদক:
সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এখন নানা রোগে ভুগছেন। বর্তমানে তাকে সাময়িক মুক্তি দেয়া হলেও উন্নত চিকিৎসার জন্য সরকার তাকে বিদেশে গিয়ে চিকিৎসা নিতে অনুমতি দিচ্ছে না। ফলে অবিলম্বে খালেদা জিয়াকে স্থায়ী মুক্তি দিয়ে চিকিৎসা করার সুযোগ দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবী জানাচ্ছি।

নরসিংদী জেলা বিএনপির সহ সভাপতি, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও বিগত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নরসিংদী-৩ (শিবপুর) আসনের বিএনপির মনোনীত প্রার্থী মনজুর এলাহী বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি দাবী করে এসব কথা বলেন।

তিনি বৃহস্পতিবার (৪ ডিসেম্বর) বাদ আছর শিবপুর উপজেলার পুটিয়া ইউনিয়ন জাতীয়তাবাদী মৎসজীবি দলের আহবায়ক কমিটি গঠনকল্পে ইটাখোলাস্থ তার রাজনৈতিক কার্যালয়ে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্যকালে এসব কথা বলেন।


সভায় উপজেলা মৎসজীবি দলের সভাপতি ওমর ফারুক মৃধা টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ডাঃ এস এম কবির হোসেন এর পরিচালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির উপদেষ্টা খন্দকার মতিউর রহমান মাতেন মাস্টার, সহ সাংগঠনিক সম্পাদক এ কে এম সাইফুল ইসলাম, পুটিয়া ইউনিয়ন বিএনপির আহবায়ক আনোয়ারুল ইসলাম বাদল সরকার, সদস্য সচিব মুকুল সরকার, সাবেক সভাপতি জাকির হোসেন মোল্লা ও সাধারণ সম্পাদক কাজী সাহেদ, সাবেক সাংগঠনিক সম্পাদক ও চেযারম্যান পদ প্রার্থী শহিীন মোল্লা, উপজেলা যুবদলের আহবায়ক মোজাম্মেল হক মোল্লা, সদস্য সচিব নুরে আলম মোল্লাসহ অন্যন্যা নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।



এই বিভাগের আরও