শিবপুর সাধারচরে জাতীয় শোক দিবসে দোয়া মাহফিল ও গণভোজ

১৮ আগস্ট ২০২২, ০৯:৩৩ পিএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ০৭:১১ পিএম


শিবপুর সাধারচরে জাতীয় শোক দিবসে দোয়া মাহফিল ও গণভোজ

শেখ মানিক:
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে শিবপুর উপজেলা আওয়ামীলীগের সদস্য জাহিদুল হক দিপুর আয়োজনে উপজেলার মাহমুদপুর মৈশাদী এতিমখানায় কোরআন খতম, বিশেষ দোয়া ও গণভোজ অনুষ্ঠিত হয়েছে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যসহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে বৃহস্পতিবার (১৮ আগস্ট) বেলা ১১টায় কোরআনে হাফেজের মাধ্যমে পবিত্র কোরআন খতম করা হয়। এরপর বঙ্গবন্ধুর জীবন ও কর্মের ওপর সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামী লীগের কার্যকরী সদস্য বিশিষ্ট ব্যবসায়ী মাহফুজুল হক টিপু।
খতমে কোরআন ও আলোচনা সভার পর বিশেষ দোয়া ও মুনাজাত অনুষ্ঠিত হয়। মুনাজাতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শহীদ সদস্যসহ ১৫ আগস্টের সকল শহীদের আত্মার মাগফিরাত কামনা করে মহান আল্লাহর নিকট প্রার্থনা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। দেশের শান্তি, সমৃদ্ধি ও উন্নতির জন্য দোয়া করা হয়।

মাহমুদপুর মৈশাদী মাদ্রাসা ও এতিমখানার মোহতামিম মাওলানা হারুন রশীদের সার্বিক তত্ত্বাবধানে দোয়া মাহফিল ও গণভোজে উপস্থিত ছিলেন সাধারচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, উপ-প্রচার সম্পাদক খোকন সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল কাদির মিষ্টার, উপজেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব জাহিদুল শেখ কাউছার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফাজায়েল ভূঁইয়া, যুগ্ম সম্পাদক তারেক মোল্লা, পৌরসভা ছাত্রলীগের সভাপতি রাকিব হাসান ইফরান, উপজেলা মৎস্যজীবী লীগের যুগ্ম আহ্বায়ক মোজাম্মেল হক জনি, সাবেক ছাত্রলীগ নেতা শহীদ খান, জহিরুল ইসলাম মিঠু, ব্যবসায়ী নওফেল সিকদার, তারিক খান, যুবলীগ নেতা মিন্টু ভূঁইয়া,  সাধারচর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক এস এম জাকারিয়াসহ অত্র এতিমখানার শিক্ষক মন্ডলি ও বিভিন্ন এতিমখানা থেকে আগত ছাত্রবৃন্দ।



এই বিভাগের আরও