শিবপুরে প্রতিবন্ধীদের পাশে আ’লীগ নেতা টিপু

২১ এপ্রিল ২০২৩, ১২:০৯ এএম | আপডেট: ১৭ এপ্রিল ২০২৪, ১১:১৭ এএম


শিবপুরে প্রতিবন্ধীদের পাশে আ’লীগ নেতা টিপু

শেখ মানিক ,শিবপুর:
নরসিংদীর শিবপুরে শতাধিক প্রতিবন্ধীদের মাঝে ঈদ উপহার ও ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২০ এপ্রিল) বিকেলে নরসিংদী জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আলহাজ্ব মাহফুজুল হক টিপু’র ব্যক্তিগত অর্থায়নে নরসিংদী ডিজএ্যাবল্ড পিপলস্ অর্গানাইজেশস টু ডেভেলপমেন্ট (ডিপিওডি) এর আয়োজনে বিতরণ কাজ সম্পন্ন করা হয়।

 

নরসিংদীর ডিপিওডি এর পরিচালক সানাউল্লাহ শেখ এর সভাপতিত্বে সাংবাদিক শেখ মানিকের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাহফুজুল হক টিপু ।এসময় আরো উপস্থিত ছিলেন, শিবপুর প্রেসক্লাবের সভাপতি এস এম খোরশেদ আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ কামাল হোসেন প্রমুখ।

 

বক্তব্যে মাহফুজুল হক টিপু বলেন, সারা বিশ্বের প্রতিবন্ধীদের জন্য কাজ করে যাচ্ছেন মাননীয় প্রধানমন্ত্রীর সুযোগ্য কন্যা সায়মা ওয়াজেদ পুতুল। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বর্তমান সরকার আমাদের দেশের প্রতিবন্ধীদের কল্যাণে আন্তরিকভাবে কাজ করছে। প্রতিবন্ধীদের সমাজের মূল স্রোতে আনতে সরকার বিভিন্ন ধরনের কর্মসূচি গ্রহণ করেছে। আওয়ামী লীগ সরকার ছাড়া কেউ কখনো প্রতিবন্ধীদের নিয়ে চিন্তা করেনি। প্রতিবন্ধীরা বোঝা নয়, কাজে লাগাতে পারলে এরা সম্পদে পরিণত হতে পারে। প্রতিবন্ধীদের জন্য আমার পক্ষ থেকে সাহায্য সহযোগিতা অব্যাহত থাকবে।



এই বিভাগের আরও