শিবপুরে প্রেমিকাকে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ, গ্রেপ্তার ৩

০৬ সেপ্টেম্বর ২০২৩, ০৭:৫৫ পিএম | আপডেট: ১৮ মে ২০২৪, ০১:৪৪ এএম


শিবপুরে প্রেমিকাকে ডেকে নিয়ে পালাক্রমে ধর্ষণ, গ্রেপ্তার ৩

শেখ মানিক:
নরসিংদীর শিবপুরে নতুন মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে ডেকে নিয়ে এক প্রেমিকাকে (১৯) দলবদ্ধভাবে ধর্ষণ করেছে ওয়াসিম নামের প্রেমিক ও তার সহযোগীরা। এ ঘটনায় নির্যাতিতা বাদী হয়ে মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) রাতে শিবপুর মডেল থানায় ধর্ষণ মামলা করেন।


পুলিশ ওই রাতেই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত মনোহরদী উপজেলার পাঁচকান্দী দক্ষিণপাড়া গ্রামের দুলাল মিয়ার ছেলে প্রেমিক ওয়াসিম (১৯), একই এলাকার ফজলুল হকের ছেলে বাবুল(৩৫), আবু বক্কর সিদ্দিক এর ছেলে আ: আজিজ(১৯)কে গ্রেপ্তার করেছে।


এই মামলায় অন্য আসামীরা হলো, শিবপুর উপজেলার বৈলাবো গ্রামের মৃত রুপনের ছেলে নিশাদ (২২), বায়জিদ (২২), মনোহরদী উপজেলার পাঁচকান্দী গ্রামের মোক্তার হোসেন এর ছেলে ইমরান (১৮)ও সিরাজ উদ্দিনের ছেলে সিদ্দিক(৩২)।


পুলিশ জানায়, তিন মাস আগে ওই কিশোরীর সাথে ওয়াসিম এর মোবাইল ফোনে কথা বলার এক পর্যায়ে প্রেমের সম্পর্ক হয়। ভুক্তভোগী যুবতীর মা বাবা মারা যাওয়ায় ফুফুর বাড়িতে বসবাস করেন। গত মঙ্গলবার দুপুরে নতুন মোবাইল ফোন কিনে দেওয়ার কথা বলে প্রেমিকাকে তার ফুফুর বাড়ি হতে ডেকে নেয় প্রেমিক ওয়াসিম।

এরপর ওয়াসিম ঘুরার ছলে প্রেমিকাকে শিবপুর উপজেলার চক্রধা ইউনিয়নের বৈলাবো গ্রামের খালপাড় মিয়ার উদ্দিনের টিলায় নিয়ে যায়। সেখানে ওয়াসিম ও তার সহযোগীরা আটকে রেখে ভয়ভীতি দেখিয়ে তাকে পালাক্রমে ধর্ষণ শেষে ফেলে রেখে পালিয়ে যায়। পরে নির্যাতিতা পাশের একটি বাড়িতে গিয়ে ঘটনা জানালে তার স্বজনদের খবর দেয়া হয়। স্বজনদের মাধ্যমে শিবপুর থানা পুলিশ তাকে উদ্ধার করে।


শিবপুর মডেল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে ভুক্তভোগী বাদী হয়ে থানায় মামলা করেছেন। ঘটনার সাথে জড়িত ৩ জনকে রাতেই গ্রেপ্তারের পর বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে। নির্যাতিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



এই বিভাগের আরও