শিবপুরে দুর্বৃত্তের হামলায় আহত মোটর মেকানিকের মৃত্যু

১৬ মার্চ ২০২৪, ০৭:৫২ পিএম | আপডেট: ২৩ মে ২০২৪, ১২:৩৪ পিএম


শিবপুরে দুর্বৃত্তের হামলায় আহত মোটর মেকানিকের মৃত্যু

শেখ মানিক:
নরসিংদীর শিবপুরে দুর্বৃত্তের হামলায় আহত ইলেকট্রিক মোটর মেকার মো. ফিরোজ মিয়া (৫৫) চিকিৎসাধীন অবস্থায় পাঁচ দিন পর মারা গেছেন। শনিবার (১৬ মার্চ) দুপুরে ঢাকার গুলশানের একটি প্রাইভেট হাসপাতালে তার মৃত্যু হয়।


এর আগে গত ১২ মার্চ সোমবার রাতে বাড়ি ফেরার পথে তার ওপর হামলার ঘটনা ঘটে।

নিহত ফিরোজ মিয়া উপজেলার সাধারচর ইউনিয়নের কালুয়ারকান্দা গ্রামের মৃত হেলাল উদ্দিন ওরফে কড়া মিয়ার ছেলে। ফিরোজ মিয়া স্থানীয় বাজারে ইলেকট্রনিক্স পণ্যের ব্যবসা ও মেকারী কাজ করতেন।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানান, ১২ মার্চ সোমবার রাতে সাধারচর ইউনিয়নের বন্যার বাজারস্থ নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়ি ফিরছিলেন ফিরোজ মিয়া। ফেরার পথে বাজারের তাতারকান্দী নতুন মসজিদ সংলগ্ন স্থানে পৌঁছালে আগে থেকেই ওঁত পেতে থাকা সন্ত্রাসীরা তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করে। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে ঢাকার বেসরকারি হাসপাতালে ভর্তি করেন। ৫ দিন চিকিৎসাধীন থাকার পর শনিবার মৃত্যুর কোলে ঢলে পড়েন ফিরোজ মিয়া।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ফরিদ উদ্দিন এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,  ফিরোজ মিয়ার ওপর হামলার ঘটনায় অজ্ঞাত পরিচয় ব্যক্তির বিরুদ্ধে তার স্ত্রী পারভীন বেগম মামলা করেছেন। অজ্ঞাত ব্যক্তিদের এখনো আমরা শনাক্ত করতে পারিনি। ঘটনাটি অত্যন্ত গুরুত্বসহ তদন্ত করা হচ্ছে। আজকে  সাংবাদ পেয়েছি ফিরোজ মিয়া মারা গেছেন। এটি হত্যা মামলা হিসেবে রূপান্তর হবে।



এই বিভাগের আরও