লম্বা বক্তব্য দিতে জানি না, সুযোগ পেলে কাজ করতে চাই: শিবপুরের চেয়ারম্যান প্রার্থী ফেরদৌসী ইসলাম

০৬ মে ২০২৪, ০৭:৩৯ পিএম | আপডেট: ১৯ মে ২০২৪, ০৯:১৪ এএম


লম্বা বক্তব্য দিতে জানি না, সুযোগ পেলে কাজ করতে চাই: শিবপুরের চেয়ারম্যান প্রার্থী ফেরদৌসী ইসলাম

নিজস্ব প্রতিবেদক:

তৃতীয় ধাপে ২৯ মে অনুষ্ঠিতব্য নরসিংদীর শিবপুরে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন শিবপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও নরসিংদী-৩ (শিবপুর) আসনের সংসদ সদস্য (স্বতন্ত্র) ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি শিল্পপতি সিরাজুল ইসলাম মোল্লার স্ত্রী ফেরদৌসী ইসলাম।

উপজেলা নির্বাচনে প্রার্থী হওয়া উপলক্ষে সোমবার বিকেলে ফেরদৌসী ইসলামের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। শিবপুর সরকারি পাইলট  উচ্চ বিদ্যালয় মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় সকলের দোয়া কামনা করে ফেরদৌসী ইসলাম বলেন, আমাকে উপজেলা পরিষদে একবার সুযোগ দিয়ে দেখেন, আমি কেমন চালাই। আমি লম্বা লম্বা বক্তব্য দিতে জানি না, সুযোগ পেলে কাজ করতে চাই। আপনাদের জন্য আমি কাজ করতে না পারলে পরবর্তীতে আমাকে আর ভোট দেবেন না। আমিও আপনাদের কাছে আসব না। আমার চাওয়া পাওয়ার কিছু নেই, আল্লাহ আমাদের অনেক দিয়েছেন। উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে আপনাদের সেবা করতে চাই।

শিবপুর উপজেলা আওয়ামীগের সহ-সভাপতি আব্দুল হাই মাস্টার এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন, নরসিংদী জেলা আওয়ামী যুবলীগের সভাপতি বিজয় গোস্বামী, সহ-সভাপতি সামসুল ইসলাম মোল্লা, পুটিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার এলিস আহমেদ সহ আওয়ামীলীগের আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

উল্লে্খ্য, শিবপুর উপজেলা পরিষদ নির্বাচনে শিবপুর উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লার স্ত্রী ফেরদৌসী ইসলাম ছাড়াও প্রার্থী হয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভুইয়া রাখিল, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ। এছাড়া প্রতিদ্বন্দ্বিতা করবেন আরও ৩ জন।



এই বিভাগের আরও