শিবপুরে আ’লীগের উদ্যোগে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান

০৩ আগস্ট ২০১৯, ০৬:৪১ পিএম | আপডেট: ১২ ডিসেম্বর ২০১৯, ১১:০৭ এএম


শিবপুরে আ’লীগের উদ্যোগে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান

শিবপুর প্রতিনিধি:
নরসিংদীর শিবপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শনিবার (৩ আগস্ট) মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগ কার্যালয় প্রাঙ্গণ থেকে অভিয়ান শুরু হয়ে শিবপুর কলেজ গেইট, বাসস্ট্যান্ড, সদর রোড, শিবপুর বাজারসহ বিভিন্ন স্থানে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

এতে নেতৃত্বদেন শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান হারুনুর রশীদ খান ও সাধারণ সম্পাদক সামসুল আলম ভূঞা রাখিল।
কর্মসূচীতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি এডভোকেট খোরশেদ আলম ভূঞা, শিবপুর পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক খান, নরসিংদী জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইফতেখার উদ্দিন খান নিপুন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাফেজ আহমেদ সরকার, ছাত্রলীগের যুগ্ম আহবায়ক রিফাত রাখিল প্রমুখ।


অভিযান পরিচালনাকালে শিবপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ¦ হারুনুর রশীদ খান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে শিবপুর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে মশক নিধন ও পরিচ্ছন্নতা অভিযান পালন করা হচ্ছে। আমরা যার যার বাসাবাড়ী, দোকানপাটের আঙ্গিনায় ময়লা আবর্জনা ও বর্জ্য জমা করে রাখব না, পরিস্কার করে রাখব। বাড়ীর আশপাশে পানি জমে থাকে এমন কোন জিনিস যেমন ডাবের খোসা, নারিকেলের খোসা ভাঙ্গা হারিপাতিল ফেলে রাখব না। তাহলেই মশার উৎপত্তি হবে না।