শিবপুরে পপকর্ন ভাজা প্যাকেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন

২৮ জুলাই ২০২০, ০৬:২৫ পিএম | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২০, ০৬:২৩ পিএম


শিবপুরে পপকর্ন ভাজা প্যাকেট বিতরণ কার্যক্রমের উদ্বোধন

শিবপুর প্রতিবেদক:

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষে শিবপুর উপজেলার দুলালপুর ১ নং ইউনিয়নের ৪ ও ৫ নং ওয়ার্ডের মধ্যে দুইটি সরকারী প্রাথমিক বিদ্যালয়, ১টি কিন্ডারগার্টেন ও একটি মন্দির ভিত্তিক গণশিক্ষা কার্যক্রমের শিক্ষার্থীদের মাঝে ১০ টাকা মূল্যের ৫ শত পপকর্ন ভাজার প্যাকেট বিতরণ করা হয়েছে।

উপজেলা বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে মঙ্গলবার (২৮ জুলাই) বেলা ১১টায় থেকে বিকাল ৫টায় পযর্ন্ত ৫টি গ্রামের ৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকাসহ ২০ জন তরুন স্বেচ্ছাসেবীদের মাধ্যমে শিক্ষার্থীদের বাড়ি বাড়ি গিয়ে বিতরণ করা হয়েছে।

উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ্ব আবদুল বাতেন মাস্টারের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আনোয়ার হোসেন স্বপনের পরিচালনায় আনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন ১নং দুলালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মেরাজুল হক মেরাজ।

উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি নরসিংদী জেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মোঃ মোহসীন নাজির বলেন, করোনা মহামারীর কারেণ ঘরবন্দী শিক্ষার্থীদের আমরা ভাজা খাবার উপহার দিতে শিবপুর থেকে কার্যক্রম শুর করেছি। আমাদের এই কার্যক্রম নরসিংদী জেলার সকল উপজেলায় আগামী ১৭ মার্চ ২০২১ সাল পযর্ন্ত চলবে।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহবায়ব বিপ্লব চক্রবর্তী, সাধারন সম্পাদক অপু সারোয়ার খান, শিবপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি আশাদুজ্জামান আসাদ, দুলালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোঃ মজিবুর রহমান।

বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সদস্য মোঃ মাহফুজুর রহমান ভঁইয়া বিটন, দুলালপুর ইউপি সদস্য তাইফুল ফরাজী, মুন লাইট কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষিকা জুমা রানী সরকার, বিটিচিনাদী মন্দির ভিত্তিক শিক্ষা কার্যক্রমের শিক্ষক বিপ্লব বর্মন।