নরসিংদীতে বাল্যবন্ধু সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

১৮ মে ২০১৯, ০৯:১৬ পিএম | আপডেট: ২২ সেপ্টেম্বর ২০১৯, ১১:৪৭ পিএম


নরসিংদীতে বাল্যবন্ধু সংগঠনের ইফতার মাহফিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক :
নরসিংদীতে বাল্যবন্ধু এসোসিয়েশন এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (১৮ মে) বিকেলে পৌর শহরে সাটিরপাড়া শ্রম কল্যাণ কেন্দ্র মিলানায়তনে বাল্যবন্ধু এসোসিয়েশন নরসিংদী এর উদ্যোগে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।


বাল্যবন্ধু এসোসিয়েশনের সভাপতি ডা: হাফিজুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নরসিংদী জেলা স্কুল এন্ড কলেজ শিক সমিতির (নকশিস) সভাপতি ড. মশিউর রহমান মৃধা।
বাল্যবন্ধু এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার এইচ. এম. ইকবাল পাঠান এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন স্থানীয় কাউন্সিলর মো: সাফিরুল ইসলাম, ঠিকাদার ফারুক সরকার, বাংলাদেশ শিক্ষা প্রতিষ্ঠান কর্মচারী কল্যাণ সমিতি নরসিংদী জেলার চেয়ারম্যান মো: আল-আমিন খান, নরসিংদী জেলা নাসিব এর সিনিয়র সহ-সভাপতি মো: রুস্তম আলী।


এসময় আরো উপস্থিত ছিলেন বাল্যবন্ধু এসোসিয়েশনের সহ-সভাপতি ডা: অমিত দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক মো: খবিরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ, অর্থ সম্পাদক মোতালিব আকন্দ সোহেল, প্রচার সম্পাদক আমির হোসেন প্রধান, সাংস্কৃতিক ও আপ্যায়ন সম্পাদক মো: মনিরুল ইসলাম, কার্যকরী সদস্য ডা: পলাশ মোল্লা, মাহমুদুল ইসলাম মানিক, মো: কাউসার ভূঞা, মো: স্বপন ভূঞা, রাশেদুল আলম সরকার, মো: মাহফুজুর রহমান, ইঞ্জিনিয়ার খন্দকার তৌহিদ হাসান শাহেদ, মো: লোকমান হোসেন, মো: মোমেন মিয়া, মো: নজরুল ইসলাম, মো: আজিম পাটোয়ারী সোহাগ, মো: ইদ্রিস আলম ও মো: আব্দুল আজিজ প্রমুখ।


ইফতার ও দোয়া মাহফিলে অতিথিরা তাদের বক্তব্যে বলেন, বাল্যবন্ধু এসোসিয়েশন বাল্যবন্ধুদের সমন্বয়ে গঠিত একটি অরাজনৈতিক ও সমাজসেবামূলক সংগঠন। যা ইতোমধ্যে সুনাম অর্জন করেছে। সংগঠনটির মূল উদ্দেশ্য হল বাল্যবন্ধুদের মধ্যে সৌহার্দ্য, সম্প্রীতি ও ভ্রাতৃত্ববোধ বজায় রাখা। সমাজের গরীব, দু:স্থ ও অসহায় মানুষদের সাধ্য অনুযায়ী সাহায্য-সহযোগিতা করা। সামাজিক উন্নয়ন ও সমাজসেবামূলক কর্মকান্ডে নিজেদের নিয়োজিত রাখা। গরীব ও মেধাবী শিার্থীদের মধ্যে শিা উপকরণ বিতরণসহ সন্ত্রাস ও মাদক মুক্ত সমাজ গঠনে ভূমিকা রাখা।


বিভাগ : ধর্ম