বিপিএলের শুরুতে চট্রগ্রামের জয়

১২ ডিসেম্বর ২০১৯, ০১:২৪ এএম | আপডেট: ২৭ মার্চ ২০২৪, ০৭:৫৯ এএম


বিপিএলের শুরুতে চট্রগ্রামের জয়

টাইমস স্পোর্টস ডেস্ক:

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারিয়ে শুভসূচনা করেছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। বুধবার (১১ ডিসেম্বর) মিরপুর শেরে-এ বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হয় এ ম্যাচ। আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৬২ রান তুলেছিলো সিলেট। জবাবে ১ ওভার ও ৫ উইকেট হাতে রেখেই জয় তুলে নেয় চট্টগ্রাম।

মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে রান তাড়া করতে নেমে ৬৪ রানে চার উইকেট হারিয়ে চাপে পড়ে যায় চট্টগ্রাম। তবে ইমরুল কায়েস ও ওয়ালটনের ব্যাটে জয় ছিনিয়ে নেয় তারা।

সিলেটের ১৬২ রানের জবাবে ব্যাট করতে নামে চট্টগ্রামের আভিস্কা ফার্নান্দো ও জুনাইদ সিদ্দিকি। দলীয় ২০ রানেই ঘরে ফেরেন জুনাইদ। পরের বলে আশাহত করে ০ রানে প্যাভিলিয়নে ব্যাক করেন নাসির। সান্টোকির বলে জীবন মেন্ডিসের হাতে বলে তুলে দেন ৩৩ রান করা আভিস্কা। দাঁড়াতে পারেননি রায়ান বার্ল ও সিলেটের অধিনায়ক মোসাদ্দেকের বলে এলবি হয়ে ফেরেন তিনি। করেন ৩ রান।

এরপরই ইমরুল কায়েস ও ওয়ালটনে ব্যাটে ঘুরে দাঁড়ায় চট্টগ্রাম। ইমরুল কায়েসের ৬১ ও ওয়ালটনের ৪৯ রানের উপর ভর করে ৬ বল ও ৫ উইকেট হাতে রেখে জয় তুলে নেয় চট্টগ্রাম।


বিভাগ : খেলা


এই বিভাগের আরও