ভৈরবে পাচারকারি দলের ৩ সদস্য গ্রেফতার করায় র‌্যাবকে ধন্যবাদ জ্ঞাপন

০৬ জুন ২০২০, ০৪:১৫ পিএম | আপডেট: ২৯ এপ্রিল ২০২৪, ০৮:০৪ এএম


ভৈরবে পাচারকারি দলের ৩ সদস্য গ্রেফতার করায় র‌্যাবকে ধন্যবাদ জ্ঞাপন

ভৈরব প্রতিনিধি:
লিবিয়ায় মানবপাচারকারিদের গুলিতে ২৬ জন বাংলাদেশী নিহতের ঘটনায় মানব পাচারকারী চক্রের সক্রিয় ৩ সদস্যকে গ্রেফতার করায় র‌্যাব ১৪, সিপিসি ৩, কিশোরগঞ্জের ভৈরব ক্যাম্পের সকল সদস্যকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন নিহতের পরিবার ও মানবাধিকার বাস্তবায়ন সংস্থা ভৈরব শাখা। ঐ ঘটনায় জড়িতসহ ভৈরবের সকল মানবপাচারকারী চক্রের বাকি সদস্যদেরও গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টিান্তমূলক শাস্তির দাবী জানানো হয়।


তারা বলেন, খুব অল্প সময়ের মধ্যেই পাচারকারি দলের তিন সদস্যকে গ্রেফতার করায় র‌্যাবকে আমরা দেশবাসীর পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানাই ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। নিহতের পরিবারের লোকজন বলেন ছেলেদের মৃত্যুর বিচার পেতে বাকি পাচারকারীদেরও গ্রেফতার করতে র‌্যাবের প্রতি বিনিত অনুরোধ জানান।

উল্লেখ্য, লিবিয়ায় গত ২৮ মে পাচারকারী চক্রের গুলিতে ২৬ বাংলাদেশী নিহত হত্তয়ার ঘটনার প্রতিবাদে মানবাধিকার বাস্তবায়ন সংস্থা ভৈরব শাখার আয়োজনে ভৈরবে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ভৈরব দুর্জয় মোড়ে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। মানববন্ধনে মানবধিকার কর্মি সহ নিহতদের পরিবারের সদস্যরা অংশগ্রহণ করেন।

ভৈরব থানার পরিদর্শক বাহালুল খান বাহার বলেন, লিবিয়ায় ২৬ বাংলাদেশী হত্যা ঘটনায় মামলা হয়েছে আসামী ও কয়েক জন ধরা পড়েছে। তাছাড়া করোনা সংক্রমন বৃদ্ধি পাত্তয়ায় যে কোন ঘন জমায়েত নিষিদ্ধ থাকায় জনস্বার্থে মানববন্ধন করতে দেত্তয়া হয়নি।


বিভাগ : বাংলাদেশ