ফেলে যাওয়া প্রাইভেটকারে মিললো ৪১ কেজি গাঁজা

০৮ জুন ২০২০, ০৯:০৪ পিএম | আপডেট: ০১ মে ২০২৪, ১১:৪৮ পিএম


ফেলে যাওয়া প্রাইভেটকারে মিললো ৪১ কেজি গাঁজা

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুরে একটি প্রাইভেটকার থেকে ৪১ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব-১১। সোমবার (০৮ জুন) দুপুরে গাঁজা উদ্ধার ও প্রাইভেটকারটি জব্দ করা হয়।

র‌্যাব জানায়, গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে বন্দর থানাধীন মদনপুরস্থ রাফি ফিলিং স্টেশন এর সামনে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চেকপোস্ট পরিচালনা করছিল র‌্যাব। চেকপোস্টে কুমিল্লা থেকে ঢাকাগামী একটি সাদা রংয়ের প্রাইভেটকার থামানোর জন্য সংকেত দেয় র‌্যাব সদস্যরা। এসময় প্রাইভেটকারটি সংকেত অমান্য করে বেপরোয়া গতিতে র‌্যাবের চেকপোষ্ট অতিক্রম করে চলে যায়। তৎক্ষনাৎ র‌্যাবের টহল দল প্রাইভেটকারটিকে ধাওয়া করতে থাকে। পরে গাড়ির চালক সোনারগাঁ থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর উত্তরপাড়াস্থ পাশর্¡ রাস্তায় প্রাইভেটকারটি পরিত্যাগ করে পালিয়ে যায়।


র‌্যাবের ধাবমান টহল দল পরবর্তীতে রাস্তার পাশে পরিত্যক্ত অবস্থায় উক্ত প্রাইভেটকারটি দেখতে পায়। এসময় প্রাইভেটকারটি তল্লাশী করে মোঃ চাঁন মিয়া, পিতাঃ নুরুল ইসলাম, গ্রামঃ উমেদপুর, ডাকঘরঃ পাড়েরহাট, থানাঃ ইন্দুরকান্দি, জেলাঃ পিরোজপুর এর একটি জাতীয় পরিচয়পত্রের ফটোকপি পাওয়া যায়। যাতে ধারণা করা হয় যে, উক্ত ব্যক্তিই প্রাইভেটকারটি চালিয়ে নিয়ে আসছিলেন। অধিকতর তল্লাশী করে প্রাইভেটকার এর পিছনের লাগেজ বুট এর ভিতরে দুটি চটের বস্তায় রক্ষিত অবস্থায় ৪১ কেজি গাঁজা পাওয়া যায়। অভিযানকালে মাদক পরিবহণের কাজে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

ধারনা করা হচ্ছে গাড়ির চালক কুমিল্লা-নারায়ণগঞ্জ-ঢাকা এবং পার্শ্ববর্তী এলাকায় প্রাইভেটকার যোগে মাদকদ্রব্য পরিবহণ ও সরবরাহ করে থাকে। পলাতক আসামীকে গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রয়েছে বলে জানায় র‌্যাব।


বিভাগ : বাংলাদেশ