করোনাভাইরাস: আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ জন

১০ আগস্ট ২০২০, ০৩:৪৯ পিএম | আপডেট: ২৫ মার্চ ২০২৪, ০৫:২৭ এএম


করোনাভাইরাস: আরও ৩৯ জনের মৃত্যু, শনাক্ত ২৯০৭ জন

টাইমস ডেস্ক:

গত ২৪ ঘণ্টায় দেশে করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত হয়ে আরও ৩৯ জন মারা গেছেন। এখন পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে দেশে মোট মারা গেছেন ৩ হাজার ৪৩৮ জন। এ ছাড়া গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়েছেন ২ হাজার ৯০৭ জন। মোট আক্রান্ত হয়েছেন ২ লাখ ৬০ হাজার ৫০৭ জন।

সোমবার (১০ আগস্ট) দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের করোনাভাইরাস সংক্রান্ত নিয়মিত হেলথ বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

এদিকে ওয়ার্ল্ডওমিটারের তথ্যানুযায়ী বিশ্বজুড়ে গত ২৪ ঘণ্টায় ৪ হাজার ৭৯৮ জন করোনাভাইরাসে মারা গেছেন। একই সময়ের মধ্যে আক্রান্ত হয়েছেন ২ লাখ ১৯ হাজার ৫৯৬ জন। সবমিলিয়ে বিশ্বজুড়ে মৃত্যু হয়েছে ৭ লাখ ৩৩ হাজার ৬০৭ জনের। আর আক্রান্ত হয়েছে ২ কোটি ১৬ হাজার ৫৪৫ জন। তবে সুস্থ হয়েছে ১ কোটি ২৮ লাখ ৯২ হাজার ৪৭৯ জন।

করোনাভাইরাসে বিশ্বে গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি মৃত্যু হয়েছে ভারতে। সেখানে নতুন করে ১ হাজার ১৩ জন করোনায় মারা গেছে। এসময় আক্রান্ত হয়েছে ৬২ হাজারের বেশি মানুষ। সবমিলিয়ে দেশটিতে মৃত্যু হয়েছে ৪৪ হাজার ৪৬৬ জনের। আর আক্রান্ত হয়েছে ২২ লাখ ১৪ হাজারের বেশি মানুষ।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও