প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারে মিললো ১৮,৪০০ পিস ইয়াবা

১৪ আগস্ট ২০২০, ০৭:৫৭ পিএম | আপডেট: ২১ এপ্রিল ২০২৪, ০৪:১৬ পিএম


প্রাইভেটকারের গ্যাস সিলিন্ডারে মিললো ১৮,৪০০ পিস ইয়াবা

নিজস্ব প্রতিবেদক:
ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে একটি প্রাইভেটকার থেকে ১৮ হাজার ৪০০ পিস ইয়াবা উদ্ধার করেছে র‌্যাব ১১। শনিবার (১৪ আগস্ট) সকাল সাড়ে ৮টায় সোনারগাঁ থানাধীন আষাঢ়িয়ারচর এলাকায় বিসমিল্লাহ ফিলিং স্টেশনের সামনের মহাসড়কে চেকপোষ্ট স্থাপন করে নগদ টাকাসহ এসব ইয়াবা উদ্ধার ও মোঃ ফিরোজ আলম (৪০) নামে এক মাদক ব্যবাসায়ীকে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী মোঃ ফিরোজ আলম এর বাড়ি লক্ষীপুর জেলার সদর থানাধীন খন্দকারপুর এলাকায়। সে পরিবার নিয়ে সাভারে বসবাস করে এবং প্রাইভেটকার চালিয়ে কক্সবাজার থেকে আসছিল। গ্রেফতারকৃত আসামী দীর্ঘদিন ধরে প্রাইভেটকারে যাত্রী পরিবহনের আড়ালে প্রাইভেটকারে ব্যবহৃত গ্যাস সিলিন্ডারের ভিতরে অভিনব কায়দায় ইয়াবা পাচার করে আসছিল। গোপন তথ্যের ভিত্তিতে তার গাড়িতে তল্লাশী চালিয়ে ১৮,৪০০ পিস ইয়াবা উদ্ধার করা হয় এবং ইয়াবা পাচারের দায়ে তাকে আটক করা হয়। এ সময় মাদক ব্যবসার কাজে ব্যবহৃত ০১টি প্রাইভেটকার ও মাদক বিক্রয়ের নগদ ৯,২৩০ টাকা জব্দ করা হয়।


জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, দীর্ঘদিন যাবৎ অভিনব কায়দায় ইয়াবা কক্সবাজার থেকে নিয়ে এসে নারায়ণগঞ্জ, নরসিংদী, ঢাকা ও এর আশপাশের এলাকায় সরবরাহ ও বিক্রয় করে আসছে।
গ্রেফতারকৃত মোঃ ফিরোজ আলম ২০১৮ সালেও বিপুল পরিমান ইয়াবাসহ যাত্রাবাড়ী এলাকা হতে র‌্যাব-১০ এর অভিযানে গ্রেফতার হয়েছিল।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও