‘ড্র’ অনুষ্ঠিত: ১০০ টাকার প্রাইজবন্ডের প্রথম পুরস্কার ০৯০৭৪৮৫

০৫ আগস্ট ২০২০, ০৪:৫০ পিএম | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২০, ০২:৫৪ পিএম


‘ড্র’ অনুষ্ঠিত: ১০০ টাকার প্রাইজবন্ডের প্রথম পুরস্কার ০৯০৭৪৮৫

অর্থনীতি ডেস্ক:

প্রাইজবন্ডের ১০০তম ‘ড্র’ অনুষ্ঠিত হয়েছে। একশ’ টাকা মূল্যমানের এই প্রাইজবন্ডের এবার ৬ লাখ টাকার প্রথম পুরস্কার বিজয়ী নম্বর ০৯০৭৪৮৫। সোমবার (৩ আগস্ট) ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (উন্নয়ন ও আইসিটি) একেএম মাসুদুজ্জামানের সভাপতিত্বে ঢাকা বিভাগীয় কমিশনার অফিসের সম্মেলন কক্ষে এ ড্র অনুষ্ঠিত হয়।

দ্বিতীয় পুরস্কার ৩ লাখ ২৫ হাজার বিজয়ী নম্বর প্রতি সিরিজের ০০৭৯৮৬৭ এবং তৃতীয় পুরস্কার ১ লাখ টাকার বিজয়ী নম্বর ০৪৬৬৪২৮ ও ০১৯৮৯৬৬।

এছাড়া প্রতিটি ৫০ হাজার টাকা করে দুটি চতুর্থ পুরস্কারের নম্বর ০২৮৬০৪৪ ও ০৫২৩৬৫৮।

৫ম পুরস্কার প্রতিটি ১০,০০০ টাকার বিজয়ী প্রতিটি সিরিজের ৪০টি নম্বর হলো- ০০১৫০৭৬, ০১৪৭১৯৭, ০৪৯২৪৩৯, ০৬৫৪০৬৩, ০৮৩৬৮৭৬, ০০৭২৮২৬, ০২৪৮৭৮৬, ০৫০৬৮৭৮, ০৬৭০৫৬২, ০৮৫৭৮২৩, ০০৭৪৪৫১, ০৩৬৩৪৪২, ০৫১৬৩২৭, ০৭২১৭৫৬, ০৯২৬৪৪৪, ০১০০৯১৯, ০৩৯৪৩১৬, ০৫২৫৬৯৫, ০৭৩৭৩৮৮, ০৯৩৯১২৮, ০১০৪৬০৪, ০৪৩৪৯৯০, ০৫৫১৬৫৪, ০৭৪০৭৭৮, ০৯৫৬০৩৬, ০১১৫০৩৪, ০৪৪৩৮৯৪, ০৫৮২৫২৩, ০৭৮৯৮০৫, ০৯৫৯৪৪২, ০১২৮১০২, ০৪৫১০৭৩, ০৫৯৭৯৮৬, ০৭৯৫৯৬৫, ০৯৮১৪০৭, ০১৩৪৩৯৬, ০৪৫২৬৮২, ০৬০৩৬৫৩, ০৮১৭০৮৮ ও ০৯৮৯৩৫৮।

একক সাধারণ পদ্ধতিতে (অর্থাৎ প্রত্যেক সিরিজের জন্য একই নম্বর) এই ‘ড্র’ পরিচালিত হয় এবং বর্তমানে প্রচলনযোগ্য ১০০ টাকা মূল্যমানের ৬১টি সিরিজ যথা-কক, কখ, কগ, কঘ, কঙ, কচ, কছ, কজ, কঝ, কঞ, কট, কঠ, কড, কঢ, কথ, কদ, কন, কপ, কফ, কব, কম, কল, কশ, কষ, কস, কহ, খক, খখ, খগ, খঘ, খঙ, খচ, খছ, খজ, খঝ, খঞ, খট, খঠ, খড, খঢ, খথ, খদ, খন, খপ, খফ, খব, খম, খল, খশ, খষ, খস, খহ, গক, গখ, গগ, গঘ, গঙ, গচ, গছ, গজ এবং গঝ এই ‘ড্র’-এর আওতাভুক্ত।

উপরোক্ত সিরিজগুলোর অন্তর্ভুক্ত ৪৬টি সাধারণ সংখ্যা পুরস্কারের যোগ্য বলে ঘোষিত হয়। নিম্নে বর্ণিত সংখ্যার বন্ডগুলো সাধারণভাবে প্রতিটি সিরিজের ক্ষেত্রে পুরস্কারের যোগ্য বলে বিবেচিত হবে।


বিভাগ : অর্থনীতি