বেলাবতে ব্যবসায়ীকে মারধর ও ১০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

১৪ জানুয়ারি ২০২৩, ০৭:৩০ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১১ এএম


বেলাবতে ব্যবসায়ীকে মারধর ও ১০ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ

বেলাব প্রতিনিধি:
নরসিংদীর বেলাবতে অহিদুজ্জামান অহিদ নামে এক চাল ব্যবসায়ীকে মারধর করে দশ লাখ টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠেছে তারই সৎ ভাই ট্যুরিস্ট পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) শহিদুজ্জামানের বিরুদ্ধে। গত শুক্রবার রাত পৌনে নয়টায় উপজেলার আমলাব বাজারে এই ঘটনা ঘটেছে।

দুই ভাইয়ের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে বলে জানা গেছে। ভুক্তভোগী ব্যবসায়ী আমলাব বাজার বণিক সমিতির কোষাধ্যক্ষ।

এ ঘটনায় বিচার চেয়ে শনিবার বিকালে আমলাব বাজারের কয়েকশ ব্যবসায়ী ও এলাকাবাসি মানববন্ধন ও প্রতিবাদ সভা করেন। ঘটনার দিন রাতেই ব্যবসায়ী অহিদুজ্জামানের বড় ভাই সদর উদ্দীন সেন্টু শহিদুজ্জামানসহ অজ্ঞাতনামা কয়েক জনের বিরুদ্ধে বেলাব থানায় লিখিত অভিযোগ করেছেন। আহত ব্যবসায়ী অহিদুজ্জামানকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

ভুক্তভোগী অহিদুজ্জামান জানান, শুক্রবার রাত পৌনে নয়টায় ব্যবসায়ী অহিদুজ্জামান আমলাব বাজারে তার চালের দোকানে বসে ব্যবসায়িক হিসাব করছিলেন। এ সময় হঠাৎ দোকানে ঢুকে তারই সৎ ভাই পুলিশের এএসআই শহিদুজ্জামান কথা কাটাকাটি শুরু করেন। কথা কাটাকাটির এক পর্যায়ে শহিদুজ্জামান মারধর শুরু করেন বড় ভাই অহিদুজ্জামানকে। এসময় অহিদের ডাক চিৎকারে তার বড় ভাই স্কুল শিক্ষক সদর উদ্দীন সেন্টু এগিয়ে আসলে তাকেও মারধর করে উক্ত এএসআই। খবর পেয়ে রাতেই বেলাব থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। স্থানীয়রা আহত ব্যবসায়ী অহিদ মিয়াকে প্রথমে বেলাব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে, পরে নরসিংদী সদর হাসপাতালে ও সেখান থেকে ঢাকায় পাঠানো হয়।

অভিযুক্ত পুলিশের সহকারী উপপরিদর্শক মোঃ শহিদুজ্জামানের সাথে ফোনে যোগাযোগ করলে তিনি পরে ফোন দিচ্ছি বলে ফোন রেখে দেন। এরপর বারবার ফোন দেয়া হলেও রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

ঘটনাস্থলে আসা বেলাব থানার উপপরিদর্শক (এসআই) মোঃ কামরুল ইসলাম জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। দুই ভাইয়ের মধ্যে একটু হাতাহাতি হয়েছে। প্রাথমিকভাবে টাকা নেয়ার সত্যতা পাওয়া যায়নি।



এই বিভাগের আরও