মাধবদীতে গ্যাসের সঞ্চালন লাইনে ছিদ্র, ১৩ ঘন্টা পর গ্যাস সরবরাহ চালু

১৯ মার্চ ২০২৪, ০২:১০ পিএম | আপডেট: ২৩ মে ২০২৪, ০২:৪৮ এএম


মাধবদীতে গ্যাসের সঞ্চালন লাইনে ছিদ্র, ১৩ ঘন্টা পর গ্যাস সরবরাহ চালু

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে তিতাস গ্যাসের ১২ ইঞ্চির মূল সঞ্চালন লাইনে ছিদ্র হওয়ার কারণে মেরামত শেষে ১৩ ঘন্টা পর গ্যাস সরবরাহ চালু করা হয়েছে। মঙ্গলবার দুপুর সোয়া ১টার দিকে মাধবদী ও নরসিংদী শহরে আবাসিক ও বাণিজ্যক লাইনে গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হয়।  

এর আগে গতকাল সোমবার দিবাগত রাত সোয়া ১২টা থেকে নরসিংদী শহর ও মাধবদী শহরে গ্যাস সরবরাহ বন্ধ থাকায় দূর্ভোগে পড়েন আবাসিক ও বাণিজ্যিক গ্রাহকরা।

তিতাস কর্তৃপক্ষ ও গ্রাহকরা জানান, ঢাকা-সিলেট মহাসড়কের পাশে মাধবদী পৌর এলাকার রাইনাদী মহল্লায় পৌরসভার ড্রেনে নির্মাণের কাজ চলছিল। এ সময় অসাবধানতাবশত ভেক্যু মেশিনের আঘাতে তিতাস গ্যাসের ১২ ইঞ্চির মূল সঞ্চালন লাইন ছিদ্র হয়ে পড়ে। এতে রাত সোয়া ১২ থেকে নরসিংদী সদর উপজেলার মাধবদী ও নরসিংদী পৌর শহরসহ আশেপাশের এলাকায় আবাসিক ও বাণিজ্যিক গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়। হঠাৎ করে গ্যাস সরবরাহ বন্ধ হওয়ার ফলে শিল্পকারখানায় উৎপাদন ব্যাহত হওয়াসহ আবাসিক গ্রাহকরা ভোরে রান্না করতে না পারায় সেহরি খাওয়ায় দুর্ভোগে পড়েন।

তিতাস গ্যাসের নরসিংদীর আঞ্চলিক শাখা ব্যবস্থাপক মাকসুদুর রহমান জানান, মাধবদীতে পৌরসভার ড্রেন নির্মাণ কাজের সময় দুর্ঘটনাশত ভেক্যু মেশিনের আঘাতে তিতাসের প্রধান সঞ্চালন লাইন ছিদ্র হওয়ার পর গ্যাস সরবরাহ বন্ধ রাখা হয়। এরপর থেকেই জরুরী ভিত্তিতে লাইনের সংস্কার শুরু করে দুপুর সোয়া ১টার দিকে শেষ করে গ্যাস সরবরাহ স্বাভাবিক করা হয়েছে।

 



এই বিভাগের আরও