পলাশে পুলিশের মাদক বিরোধী অভিযানে বিয়ার উদ্ধার

২৬ আগস্ট ২০১৯, ০১:০৭ পিএম | আপডেট: ১১ অক্টোবর ২০২১, ১০:২৭ এএম


পলাশে পুলিশের মাদক বিরোধী অভিযানে বিয়ার উদ্ধার

পলাশ প্রতিনিধিঃ
নরসিংদীর পলাশে পুলিশের মাদক বিরোধী বিশেষ অভিযানে ২৪ পিস বিদেশি ব্ল্যাক বিয়ার উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৪ আগস্ট) রাতে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বাগপাড়া গ্রামে অভিযান চালিয়ে বিয়ারগুলো উদ্ধার করা হয়।


পুলিশ জানায়, পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিনের নির্দেশে থানার এসআই আল-আমিন হাওলাদার পলাশ থানাধীন এলাকার বাগপাড়া গ্রামে মাদক বিরোধী একটি বিশেষ অভিযান পরিচালনা করেন। এসময় ওই গ্রামের চিহ্নিত মাদক ব্যবসায়ী রুহুল আমিনের বাড়িতে অভিযান চালানো হয়। সেখানে মাদক ব্যবসায়ী রুহুল আমিন পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এসময় রুহুল আমিনের ঘর তল্লাশি করে আলমারীর ভেতর থেকে ২৪ পিস ব্ল্যাক বিয়ার উদ্ধার করা হয়।


এ ব্যাপারে পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. নাসির উদ্দিন জানান, পলাশ থানাধীন এলাকায় মাদক বিরোধী বিশেষ অভিযানের অংশ হিসেবেই শনিবার রাতে বাগপাড়া গ্রামে অভিযান পরিচালনা করা হয়। ওই অভিযানে উদ্ধারকৃত ব্ল্যাক বিয়ারগুলো দিয়ে অভিযুক্ত চিহ্নিত মাদক ব্যবসায়ী রুহুল আমিনকে পলাতক দেখিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওসি আরও জানান, পলাতক রুহুল আমিনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একাধিক মামলা রয়েছে।



এই বিভাগের আরও