রায়পুরায় ডাকাতির প্রস্তুতির সময় বন্দুক ও দেশীয় অস্ত্রসহ ৬ জন গ্রেপ্তার

১৬ মে ২০২২, ০৪:০১ পিএম | আপডেট: ২৯ জুন ২০২২, ০৭:৪৫ পিএম


রায়পুরায় ডাকাতির প্রস্তুতির সময় বন্দুক ও দেশীয় অস্ত্রসহ ৬ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে ডাকাতির প্রস্তুতির সময় বন্দুক ও দেশীয় অস্ত্রসহ  আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। রোববার দিবাগত রাতে জেলার রায়পুরা থানার হোগলাকান্দির একটি গোরস্থান এর পাশ থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলো, রায়পুরা থানার চরসুবুদ্ধি পশ্চিম পাড়া এলাকার আব্দুল গফুরের ছেলে জাহাঙ্গীর আলম (৪০), সাহেরচড় মধ্যপাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে রিপন মিয়া (৩৬), সাপমারা এলাকার সাদেক মিয়ার ছেলে কালাম (৩৪), হাসিমপুর এলাকার আব্দুর রহমানের ছেলে আল- আমিন (৩২), সাহের চর মধ্যপাড়া এলাকার কফিল উদ্দিনের ছেলে রব মিয়া (৩২) ও জেলার পলাশ থানার নরসিংহারচর এলাকার আবু কাশেম এর ছেলে ছফর আলী (২৭)।

এসময় তাদের নিকট হতে ১টি বন্দুক, ২টি চাপাতি, ১টি চাইনিজ কুড়াল, ১ টি কাটার ও চাকু উদ্ধার করা হয়। 

জেলা গোয়েন্দা শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল বাসার জানান, গোপন সংবাদের ভিত্তিতে রায়পুরার হোগলাকান্দিতে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাদের গ্রেপ্তার করা হয়েছে। ওই সময় সেখানে তারা ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এরা সবাই আন্তঃজেলা ডাকাতদলের সদস্য।

গ্রেপ্তারকৃত জাহাঙ্গীর এর বিরুদ্ধে বিভিন্ন থানায় ৯টি ডাকাতি মামলা, রিপনের বিরুদ্ধে বিভিন্ন জেলায় ৫টির বেশি ডাকাতি মামলা, কালাম এর বিরুদ্ধে ৪টি, আল আমিন ও রব মিয়ার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটকের ঘটনায় তাদের বিরুদ্ধে রায়পুরা থানায় মামলা রুজু হয়েছে। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে প্রত্যেকের ৫ দিন রিমান্ড আবেদন করে আদালতে পাঠানো হয়েছে।



এই বিভাগের আরও