রায়পুরায় গৃহবধু হত্যার দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন

২১ জুলাই ২০১৯, ০১:১১ পিএম | আপডেট: ২০ আগস্ট ২০১৯, ০৯:৩৬ এএম


রায়পুরায় গৃহবধু হত্যার দ্রুত বিচারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক ॥
নরসিংদীর রায়পুরায় স্বামী কর্তৃক স্ত্রী মরিয়ম আক্তার (১৯) নামে এক গৃহবধূকে শ্বাসরোধ করে হত্যা ও গুমের সাথে জড়িত সকল আসামী গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার (২১ জুলাই) দুপুরে নরসিংদী প্রেসকাবের সামনে অনুষ্ঠিত মানববন্ধনে নিহতের পরিবারের সদস্য ও স্থানীয় জনপ্রতিনিধিসহ এলাকাবাসী অংশ নেয়।
জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তার ও দ্রুত মরিয়ম হত্যার বিচারের দাবী করেন মানববন্ধনে অংশগ্রহণকারীরা।
এসময় বক্তব্য রাখেন, চর আড়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাসানুজ্জামান সরকার, সাবেক চেয়ারম্যান নুরুজ্জামান সরকার, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি সজিব সরকারসহ অন্যান্যরা।
নিহত মরিয়ম আক্তার রায়পুরার চরাঞ্চলের চরআড়ালিয়া গ্রামের মো. শাহ আলমের মেয়ে। অভিযুক্ত স্বামী মো. রাসেল মিয়া একই গ্রামের নয়ন মিয়ার ছেলে।


বিয়ের পরও একই গ্রামের এক নারীর সাথে পরকীয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল স্বামী রাসেল মিয়ার। প্রেমিকার সাথে সম্পর্ক ধরে রাখা ও বিয়ে করতে গত ৩ জুলাই স্ত্রী মরিয়ম বেগমকে গলায় গামছা প্যাঁচিয়ে শ্বাসরোধে হত্যার পর তার লাশ মেঘনা নদীতে কচুরিপানায় গুম করে রাখে স্বামী রাসেল ও তার সহযোগীরা। পরে পুলিশ রাসেলকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে হত্যার পরিকল্পনা ও হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।পরে আদালতেও স্বীকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করে রাসেল।
এ ঘটনায় নিহত মরিয়মের বাবা মো. শাহ আলম বাদী হয়ে রায়পুরা থানায় অভিযুক্ত স্বামী রাসেলকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।