শিবপুরে চিকিৎসাধীন সাংবাদিককে দেখতে হাসপাতালে যুগ্ম সচিব

২১ জানুয়ারি ২০২৩, ০৭:২৩ পিএম | আপডেট: ২৫ এপ্রিল ২০২৪, ১১:২৩ পিএম


শিবপুরে চিকিৎসাধীন সাংবাদিককে দেখতে হাসপাতালে যুগ্ম সচিব

নিজস্ব প্রতিবেদক:

চিকিৎসাধীন থাকার ৩৩দিন পর সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন যায়যায়দিনের সাংবাদিক শিবপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এসএম আরিফুল হাসান। শনিবার (২১ জানুয়ারী) শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে রিলিজ দেয়া হয়েছে।

এসময় তাকে দেখতে আসেন শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শাহনওয়াজ দিলরুবা খান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফারহানা আহমেদ, শিবপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামসুল আলম ভূইয়া রাখিল।


তিনি গত ১৮ ডিসেম্বর পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে ২০ ডিসেম্বর রিলিজ নিয়ে ঢাকার মালিবাগ এ ওয়ান হাসপাতালে অপারেশন করার পর ২৩ ডিসেম্বর রিলিজ নিয়ে ২৪ ডিসেম্বর শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন।

আরিফুল হাসান শরীরের নিম্নাংশের দুই পাশে ব্যথা জনিত কারণে অপারেশন করান। চিকিৎসাধীন অবস্থায় পলাশ, ঢাকা ও শিবপুর উপজেলা হাসপাতালে গিয়ে তার চিকিৎসার খোঁজখবর নেয়ায় রাজনৈতিক ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, সরকারী কর্মকর্তা, আলেম সমাজ, শিক্ষক সমাজ ও সাংবাদিকদবৃন্দসহ চিকিৎসক ও নার্সদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সকলের দোয়া কামনা করেছেন সাংবাদিক আরিফুল।



এই বিভাগের আরও