ময়মনসিংহে বাসের ধাক্কায় ৪ অটোরিকশা যাত্রী নিহত

২১ ফেব্রুয়ারি ২০২০, ০৮:২৩ পিএম | আপডেট: ০৬ এপ্রিল ২০২০, ১২:৫৩ এএম


ময়মনসিংহে বাসের ধাক্কায় ৪ অটোরিকশা যাত্রী নিহত
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহের হালুয়াঘাটে বাসচাপায় অটোরিকশার ৪ যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৪ জন। শুক্রবার (২১ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫ টার দিকে ধারাবাজার এলাকার রঘুনাথপুরে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- হালুয়াঘাট উপজেলার রহেলা গ্রামের আরিফুল ইসলাম (১৮), সাকিব (১৮), বাঘমারা গ্রামের সজিব আহমেদ (২০) ও নিশ্চন্তপুর গ্রামের মিজানুর রহমান।

স্থানীয়রা জানান, বিকেলে ময়মনসিংহ-হালুয়াঘাট সড়কের লঘুনাথপুর নামক স্থানে হালুয়াঘাট থেকে ছেড়ে আসা ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস ধারাবাজার থেকে হালুয়াঘাটের উদ্দেশ্যে ছেড়ে যাওয়া একটি অটোরিকশাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এছাড়াও আহত হন ৭ জন। তাদেরকে প্রথমে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সাকিব ও মিজানুর রহমান মারা যান।

হালুয়াঘাট ফায়ার সার্ভিসের স্টেশন ইনচার্জ এমদাদুল হক বলেন, ঘটনাস্থলে নিহত দুইজনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

বিপ্লব কুমার জানান, শুক্রবার বিকাল সাড়ে ৫টার দিকে ধারাবাজার এলাকার রঘুনাথপুরে ঢাকাগামী ইমাম পরিবহনের একটি বাস অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার দুই যাত্রী নিহত হন। আহত হন ৬ জন। তাদের উদ্ধার করে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে সাকিব ও মিজানের মৃত্যু হয়। নিহতদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। ঘাতক বাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে বলে জানান ওসি বিপ্লব কুমার।

উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক আলী আজগর বলেন, হতাহতরা বিএনপির কর্মী-সমর্থক। উপজেলা বিএনপির র‌্যালিতে অংশ নিতে যাওয়ার সময় যাত্রীবাহী বাস ও ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে তারা নিহত হয়েছে।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও