ফিরোজা-আরিফ মহিলা উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ

১৬ জানুয়ারি ২০২১, ০৮:০৯ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১০ এএম


ফিরোজা-আরিফ মহিলা উন্নয়ন সংস্থার শীতবস্ত্র বিতরণ

এস. এম আরিফুল হাসান:
নারায়নগঞ্জ জেলার রুপগঞ্জ উপজেলার দাউদপুরে ফিরোজা আরিফ মহিলা উন্নয়ন সংস্থা ও ফিরোজা আরিফ ফাউন্ডেশন এর আয়োজনে শীত বস্ত্র হিসেবে কম্বল ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (১৫ জানুয়ারী) সকালে ওই এলাকার শতাধিক শীতার্ত দুস্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শাহনওয়াজ দিলরুবা খান।


ফিরোজা আরিফ মহিলা উন্নয়ন সংস্থার সভাপতি ডাঃ জান্নাতুল মোবাশ^রীন দিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রুপগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী মঞ্জুর হোসেন, সোনালী ব্যাংক ডাঙ্গা শাখার সিনিয়র অফিসার মাহবুবুর রহমান লিমন, ইব্রাহিম জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ খালেদ হাসান সুমন।


এছাড়া বৃহস্পতিবার (১৪ জানুয়ারী) ঢাকা ক্যান্টনম্যান্ট এলাকায় (মাটিকাটা বস্তি ও মানিকদী) ফিরোজা আরিফ মহিলা উন্নয়ন সংস্থা ও মুক্ত নারী ফাউন্ডেশনের আয়োজনে দুস্থ অসহায় ও দরিদ্র জনসাধারণের মাঝে শীতবস্ত্র ও করোনা সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌ পরিবহন মন্ত্রণালয়ের যুগ্ম সচিব শাহনওয়াজ দিলরুবা খান। সভাপতিত্ব করেন মুক্ত নারী ফাউন্ডেশনের সভাপতি মাহমুদা হোসেন ইসতা।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও