মোদির বাংলাদেশ সফর নিয়ে অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী

০৮ মার্চ ২০২০, ০৫:৫৫ পিএম | আপডেট: ২৪ অক্টোবর ২০২০, ০৮:৩৩ পিএম


মোদির বাংলাদেশ সফর নিয়ে অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে দেয়া হবে না: স্বরাষ্ট্রমন্ত্রী
নওগাঁয় মাদক কারবারিদের আত্মসমর্পণ ও নতুন থানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করার পরে কেক কাটেন স্বরাষ্ট্রমন্ত্রী

নওগাঁ প্রতিনিধি:

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি হুঁশিয়ারি দিয়ে বলেছেন,মুজিববর্ষের অনুষ্ঠান উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফর নিয়ে কোনো গোষ্ঠী অরাজক পরিস্থিতি সৃষ্টির চেষ্টা করলে কঠোর হস্তে তা দমন করা হবে।

রোববার (৮ মার্চ) দুপুরে নওগাঁর ধামইরহাটে মাদক কারবারিদের আত্মসমর্পণ ও ৮ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে নতুন থানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে মন্ত্রী এ হুশিয়ারি দেন।

এ সময় তিনি বলেন, ‘বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে আমরা স্বাগত জানাই। তাকে রাষ্ট্রীয় মর্যাদায় বরণ করা হবে। তার নিরাপত্তার জন্য সারাদেশে সশস্ত্র বাহিনীর পাশাপাশি আমাদের নিরাপত্তা বাহিনী সার্বক্ষণিক কাজ করে যাবে।’

আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, প্রধানমন্ত্রী মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছেন। মাদককে রুখতে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করে যাচ্ছে। সরকারের সচেতনতা কর্মসূচির ফলে মাদক ব্যবসায়ীরা, চোরাকারবারিরা আজকে অন্ধকার পথ ছেড়ে আলোর পথে ফিরে আসছেন।

এ সময় স্বরাষ্ট্রমন্ত্রী সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, ভারতীয় স্বরাষ্ট্রমন্ত্রী সঙ্গে বিষয়টি নিয়ে কথা হয়েছে। আমরা আলাপ-আলোচনার মাধ্যমে সীমান্তে হত্যাকাণ্ড কমানোর চেষ্টা চালিয়ে যাচ্ছি। এটা নিয়ে দুই দেশের সীমান্ত রক্ষাকারী বাহিনী কাজ করে যাচ্ছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন খাদ্যমন্ত্রী ও নওগাঁ-১ আসনের সাংসদ সাধন চন্দ্র মজুমদার, নওগাঁ-২ আসনের সাংসদ শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৬ আসনের সাংসদ ইসরাফিল আলম, নওগাঁ-৫ আসনের সাংসদ নিজাম উদ্দিন জলিল, পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার, জেলা প্রশাসক হারুন-অর-রশীদ প্রমুখ।


বিভাগ : বাংলাদেশ