করোনাযুদ্ধে আত্মোৎসর্গ করলেন আরো এক পুলিশ

০৬ মে ২০২০, ০৪:৪৮ পিএম | আপডেট: ২৮ মার্চ ২০২৪, ১২:১০ পিএম


করোনাযুদ্ধে আত্মোৎসর্গ করলেন আরো এক পুলিশ
সহকারী উপপরিদর্শক (এএসআই) শ্রী রঘুনাথ রায়। ছবি: সংগৃহিত

নিজস্ব প্রতিবেদক:

জনগণের সুরক্ষা নিশ্চিতে করোনাভাইরাস প্রতিরোধের মাঠ পর্যায়ের সম্মুখযোদ্ধা বাংলাদেশ পুলিশের আরো এক সদস্য করোনায় আক্রান্ত হয়ে জীবন উৎসর্গ করেছেন। বুধবার (৬ মে) সকালে তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। দেশ ও জনগণের কল্যাণে আত্মোৎসর্গকারী এ পুলিশ সদস্য সহকারী উপপরিদর্শক (এএসআই) শ্রী রঘুনাথ রায় (৪৮)। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) দক্ষিণ বিভাগের আলফা কোম্পানিতে কর্মরত ছিলেন।

করোনাযুদ্ধে শ্রী রঘুনাথ রায়ের মৃত্যুতে বাংলাদেশ পুলিশ গভীরভাবে শোকাহত। একই সাথে দেশের মানুষের নিরাপত্তা ও সুরক্ষা নিশ্চিত করতে যেয়ে সহকর্মীর এমন আত্মত্যাগের জন্য বাংলাদেশ পুলিশের প্রতিটি সদস্য গর্বিত।

শ্রী রঘুনাথ রায়ের করোনা ভাইরাস ধরা পড়ার পর তিনি রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়।

পুলিশযোদ্ধা শ্রী রঘুনাথ রায়ের গ্রামের বাড়ি লক্ষ্মীপুর জেলায়। তিনি স্ত্রী, এক কন্যা এবং এক পুত্রসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। পুলিশের ব্যবস্থাপনায় পুলিশযোদ্ধা শ্রী রঘুনাথ রায়ের মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী তাঁর মৃত্যু পরবর্তী আনুষ্ঠানিকতা সম্পন্ন করা হবে।

উল্লেখ্য, এ নিয়ে চলমান করোনাযুদ্ধে বাংলাদেশ পুলিশের ৬ জন গর্বিত সদস্য দেশ মাতৃকার সেবা করতে গিয়ে আত্মোৎসর্গ করলেন।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও