রেড ক্রিসেন্ট নরসিংদী ইউনিটের ২৪ তম যুব প্রধান মাহমুদুল হাসান মাহফুজ

২৯ অক্টোবর ২০২৩, ০১:২৯ পিএম | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ০৪:১১ এএম


রেড ক্রিসেন্ট নরসিংদী ইউনিটের ২৪ তম যুব প্রধান মাহমুদুল হাসান মাহফুজ
মাহমুদুল হাসান মাহফুজ

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নরসিংদী ইউনিটের ২৪তম যুব প্রধান নির্বাচিত হয়েছেন মাহমুদুল হাসান মাহফুজ। শনিবার (২৮ অক্টোবর) বতর্মান যুব কার্য নির্বাহী কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি নরসিংদী ইউনিটের সেক্রেটারি হাজী আব্দুস সাত্তার ২০২৩-২০২৫ মেয়াদে ২৪ তম যুব কার্যকরী পর্ষদের এ কমিটির ঘোষণা করেন।

১৫ সদস্য বিশিষ্ট যুব কার্যকরী পর্ষদের অন‍্যান‍্য সদস্যরা হলেন, উপ যুব প্রধান-১ হাসিবুল হাসান, উপ যুব প্রধান-২ তানহার আক্তার, প্রশাসন, সংগঠন ও সদস্য সংগ্রহ বিভাগীয় প্রধান জাহিদুল ইসলাম নাহিদ, তহবিল সংগ্রহ বিভাগীয় প্রধান ফারহানা ইসলাম সামিয়া, প্রশিক্ষণ বিভাগীয় প্রধান মোঃ আদিদ হোসেন, স্বাস্থ্য সেবা বিভাগীয় প্রধান তাসনিম আক্তার অনু, আইসিটি, মিডিয়া ও কমিউনিকেশন বিভাগীয় প্রধান খায়রুল হাসান আকাশ এবং দুর্যোগ ও মানবিক সাড়া প্রদান বিভাগীয় প্রধান এরিন জাহান সিমা।

এছাড়া কার্যকরী পর্ষদের সাংগঠনিক ও নিয়োগ বিভাগীয় উপ প্রধান ফারিহা রহমান, প্রশাসন ও সম্পদ সংগ্রহ বিভাগীয় উপ প্রধান আশফিয়া জান্নাত ঐতিহ্য, প্রশিক্ষণ বিভাগীয় উপ প্রধান আবির হোসেন লিয়ন, স্বাস্থ্য সেবা বিভাগীয় উপ প্রধান মোজাম্মেল হক রাজিক, আইসিটি, মিডিয়া ও কমিউনিকেশন বিভাগীয় উপ প্রধান মো: নাফিস রাইয়ান এবং দুর্যোগ ও মানবিক সাড়া প্রদান বিভাগীয় উপ প্রধান হাসিবুল হাসান শান্ত।



এই বিভাগের আরও