নরসিংদী সদর-১ আসনে স্বতন্ত্র অনুসারীদের উপর হামলার অভিযোগ

০৮ জানুয়ারি ২০২৪, ০৭:০১ পিএম | আপডেট: ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০২ এএম


নরসিংদী সদর-১ আসনে স্বতন্ত্র অনুসারীদের উপর হামলার অভিযোগ

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে স্বতন্ত্র প্রার্থীর অনুসারীদের ওপর হামলার অভিযোগ করেছেন নরসিংদী-১ (সদর) আসনের ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান। সোমবার বিকালে শহরের বাসাইল এলাকার শাপলা চত্বরস্থ তার ব্যক্তিগত র্কাযালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেছেন।

তিনি অভিযোগ করে বলেন, রোববার অনুষ্ঠিত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন বিভিন্ন ভোটকেন্দ্রে নৌকা প্রতীকের সমর্থকরা স্বতন্ত্র প্রার্থীদের ভোটকক্ষ থেকে এজেন্টদের বের করে দিয়ে জাল ভোট প্রদান করেন। পাশাপাশি ভোটের দিন রোববার রাত থেকে সোমবার বিকেল পর্যন্ত বিভিন্ন এলাকায় ঈগলের এজেন্ট ও সমর্থকদের মধ্যে অন্তত ১০ জনকে পিটিয়ে আহত করেছে নৌকার সমর্থকরা।

নরসিংদী-১ (সদর) আসনের স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ও সাবেক মেয়র মো. কামরুজ্জামান অভিযোগ করে আরও বলেন, আমরা আওয়ামী লীগের পরিবার। আমার বড় ভাই শহীদ মেয়র লোকমান হোসেন। দলীয় সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের সংসদ নির্বাচন উন্মুক্ত করে দিয়েছেন। আমি দলীয় মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র নির্বাচন করি। নির্বাচন করে যদি অপরাধী হয়ে থাকি তাহলে আমি করেছি। আমার সমর্থক ও অনুসারীরা তো কোন অপরাধ করেনি। আমার নির্বাচনী এজেন্ট চৌয়ালা এলাকার মারফত আলী, পশ্চিম দত্তপাড়া এলাকার রেশমি বেগম ও তাঁর ছেলে জোনায়েদ, দত্তপাড়া এলাকার মনি বেগম, আলোকবালী ইউনিয়নের ৬/৭ জনকে কুপিয়ে, দেশীয় অস্ত্র দিয়ে মারধর করে রক্তাক্ত করে এলাকা ছাড়া করছে।
এছাড়া নির্বাচনের দিন দত্তপাড়া, করিমপুর, পাইকারচর, নজরপুর ইউনিয়নের সবকটি কেন্দ্র থেকে আমাদের এজেন্টদেরকে বের করে দিয়ে জাল ভোট প্রদান করেছে নৌকার সমর্থকরা। যার ভিডিওসহ প্রয়োজনীয় প্রমাণাদি আমার কাছে রয়েছে। এ ব্যাপারে আমি আইনগত ব্যবস্থা নিবো।



এই বিভাগের আরও