আলোকবালীতে নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থক আহত

১১ জানুয়ারি ২০২৪, ০৮:০৭ পিএম | আপডেট: ২৭ এপ্রিল ২০২৪, ০৯:০৩ এএম


আলোকবালীতে নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থক আহত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীতে নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর দুই সমর্থক আহত হয়েছেন। বৃহস্পতিবার বিকাল ৫ টায় সদর উপজেলার আলোকবালী ইউনিয়নের বাখরনগরে এ হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন- একই ইউনিয়নের মুরাদনগর গ্রামের আব্দুস সালামের ছেলে  আব্দুল্লাহ মিয়া (২৮) এবং একই গ্রামের আব্দুল আজীজের ছেলে ইউসুফ মিয়া (৩২)। তাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে আসা হয়েছে। তারা স্থানীয়ভাবে ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আসাদ উল্লার কর্মী ও স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান কামরুলের সমর্থক।

আহত ইউসুফ মিয়া বলেন, "সংসদ নির্বাচনে আমি স্বতন্ত্রপ্রার্থী কামরুজ্জামান কামরুলের সমর্থক ছিলাম। বৃহস্পতিবার বিকালে বাখরনগর বাজারে মুরগী কিনতে গিয়েছিলাম। এসময় নৌকা প্রতীকের সমর্থক যুবলীগের আহবায়ক কমিটির সদস্য হাবিবুর রহমান ওরফে হাবির নেতৃত্বে দেলোয়ার ওরফে কালা, লোকমান, হাসেন, অদুদ মিয়া এবং জাকির হোসেন হামলা চালায়। পিঠে, মাথায়, কানে সহ শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আহত করে। আমার সাথে থাকা ইউসুফের মাথায়ও আঘাত করে। পরে স্থানীয়রা আমাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপালে ভর্তি করেন।”

আলোকবালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আসাদ উল্লাহ বলেন, " নির্বাচনে আমরা ঈগল প্রতীকের প্রার্থী ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামরুলের সমর্থনে এলাকায় প্রচারণা চালিয়েছিলাম। নির্বাচনে হেরে যাওয়ার পর স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের ধারাবাহিকভাবে মারধর করে এলাকা ছাড়া করা হচ্ছে। নৌকার সমর্থক ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপুর সমর্থকরা এসব হামলা করছে। নির্বাচনের পর ৪ টি গ্রামে ১০ জন কর্মীকে মারধর করে এলাকা থেকে বের করে দিয়েছে। আগের ঘটনায় লিখিত অভিযোগ দিয়েছি এবং আজকের ঘটনায়ও লিখিত অভিযোগ দেয়ার প্রক্রিয়া চলছে।"

এ বিষয়ে জানতে ফোন করা হলে ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু বলেন, মুরাদনগর গ্রাম থেকে কিছু ঈগল সমর্থকের লোক বাখরনগর বাজারে এসে নৌকা সমর্থকদের অশ্লীল ভাষায় গালিগালাজ করেন। তখন বাজারের মানুষ তাদেরকে ধাওয়া করে।

নরসিংদী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভীর আহমেদ জানান, ঈগল সমর্থকদের উপর হামলার ঘটনার খবর এখনো পর্যন্ত আমি জানি না। ঘটনাটি জানার চেষ্টা করছি।

উল্লেখ্য, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আলোকবালী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও ইউপি চেয়ারম্যান দেলোয়ার হোসেন দীপু ও বর্তমান সভাপতি এডভোকেট আসাদ উল্লাহ সমর্থকদের মধ্যে দীর্ঘদিনের বিরোধ রয়েছে। তাদের মধ্যে থেমে থেমে প্রায়ই দ্বন্দ্ব সংঘাত চলে।



এই বিভাগের আরও