পলাশে কর্মহীন পরিবারে মুরগিসহ ঈদ সামগ্রী বিতরণ

২৩ মে ২০২০, ০২:০৬ পিএম | আপডেট: ৩০ মে ২০২০, ০১:১৭ পিএম


পলাশে কর্মহীন পরিবারে মুরগিসহ ঈদ সামগ্রী বিতরণ

আল-আমিন মিয়াঃ

নরসিংদীর পলাশে করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া চার শতাধিক পরিবারে একটি করে মুরগিসহ বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করেছে ‘পরী’ নামের একটি সামাজিক সংগঠন। শনিবার (২৩ মে) সকালে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার ৪ নং ওয়ার্ড ভূঁইয়ার ঘাটে ওই সংগঠনটির নিজ কার্যালয় থেকে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

এসব করেন উপজেলার ১০ টি স্বেচ্ছাসেবী সংগঠনের প্রধান সমন্বয়ক আল-মুজাহিদ হোসেন তুষার ও পরী সংগঠনের পরিচালক মাকসুদুর রহমান।

এসময় মাকসুদুর রহমান জানান, দেশে করোনা সংকট শুরু থেকেই সামাজিক সচেতনতা বৃদ্ধি করার পাশাপাশি উপজেলার কর্মহীন দরিদ্র পরিবারের মাঝে ধারাবাহিকভাবে প্রতি সপ্তাহে একবার ৩০০ পরিবারের মাঝে চাল, ডাল, তেল ও আলুসহ বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণের কার্যক্রম অব্যাহত রেখেছে পরী সংগঠন। তাছাড়া ঈদুল ফিতর উপলক্ষে পরী সংগঠনের পক্ষ থেকে ধারাবাহিকভাবে গত দুই দিন ধরে চার শতাধিক দরিদ্র পরিবারে একটি করে মুরগি, এক কেজি করে সুগন্ধি চাল, পাঁচ কেজি চাল, এক কেজি তেল, এক কেজি ডাল, এক কেজি লবণ, একটি সেমাইয়ের প্যাকেট, দুধ, চিনি ও আলু পেয়াজ সহ বিভিন্ন ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা সংকট থাকাকালীন সময় পর্যন্ত কর্মহীন দরিদ্র পরিবারে পরী সংগঠনের পক্ষ থেকে সহায়তা অব্যাহত থাকবে বলেও জানান মাকসুদুর রহমান।



এই বিভাগের আরও