রায়পুরায় অভিযানের সময় র‍্যাব সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

১৩ ফেব্রুয়ারি ২০২৪, ১১:৫৪ পিএম | আপডেট: ২৭ এপ্রিল ২০২৪, ০৬:৪১ এএম


রায়পুরায় অভিযানের সময় র‍্যাব সদস্যকে কুপিয়ে আহত করে আসামী ছিনতাই

নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীতে মাদক বিরোধী অভিযানের সময় হামলা চালিয়ে ইমরার হোসেন (৩৫) নামে র‍্যাবের এক সদস্যকে কুপিয়ে আহত করা হয়েছে। এসময় ইউনুস আলী (৪০) নামের এক আসামী ছিনিয়ে নেয় হামলাকারীরা।


মঙ্গলবার রাত ৮টার দিকে রায়পুরা থানার নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী এলাকায় এ হামলার ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল আলম।

এঘটনায় আহত র‍্যাব ১ এর সদস্য কনস্টেবল ইমরান হোসেন (৩৫)কে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকার উত্তরাস্থ র‌্যাব-১ এর একটি দল মাদক বিরোধী অভিযানে নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি এলাকায় যায়। এসময় নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দী গ্রামের মাদক ব্যবসায়ী ইউনুস আলী (৪০) কে আটকের পর নিয়ে আসার সময় তার আত্মীয় স্বজনরা র‌্যাব সদস্যদের উপর হামলা করে তাকে ছিনিয়ে নেয়। এসময় র‌্যাব সদস্য কনস্টেবল ইমরান হোসেন হামলাকারীদের কোপে মাথায় ও হাতের আঙ্গুল বিচ্ছিন্ন হয়ে গুরুতর আহত হয়। আহত কনস্টেবল ইমরান হোসেনকে নরসিংদী সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে ঢাকায় পাঠানো হয়েছে।


এ বিষয়ে যোগাযোগের চেষ্টা করা হলে র‍্যাবের পক্ষ হতে কোন বক্তব্য পাওয়া যায়নি।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার সামসুল আরেফিন বলেন, র‍্যাব ১ এর একটি বিশেষ অভিযানের সময় র‍্যাবের ওপর হামলায় আহত হওয়ার ঘটনা ঘটেছে। এ বিষয়ে তাৎক্ষনিকভাবে বিস্তারিত বলা যাচ্ছে না। খবর পেয়ে পুলিশ ও র‍্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করছে।



এই বিভাগের আরও