শিবপুরে শিশু ধর্ষণ: আসামী গ্রেপ্তার দাবীতে মানববন্ধন

২৫ আগস্ট ২০২৩, ০৭:৫৩ পিএম | আপডেট: ১১ জুলাই ২০২৪, ০৫:৫৪ পিএম


শিবপুরে শিশু ধর্ষণ: আসামী গ্রেপ্তার দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর শিবপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষণ মামলার আসামী রিফাত মোল্লাকে গ্রেপ্তারের দাবীতে মানববন্ধন করা হয়েছে। এলাকাবাসীর উদ্যোগে শুক্রবার দুপুরে যোশর ইউনিয়নের মুরগীবের বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এতে বক্তব্য রাখেন শিবপুর প্রেস ক্লাবের সাবেক সভাপতি এস এম খোরশেদ আলম, স্থানীয় ইউপি সদস্য মো: ওসমান গনি, ওবায়দুর রহমান, হুমায়ুন কবিরসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। এসময় বক্তারা নেক্কারজনক এই ঘটনার তীব্র নিন্দা জানিয়ে অবিলম্বে অভিযুক্ত রিফাত মোল্লাকে গ্রেপ্তারের দাবী জানান।

উল্লেখ্য গত বুধবার বুধবার বিকাল পাঁচটার দিকে শিশুটিকে একা পেয়ে বিস্কুট কিনে দেওয়ার কথা বলে ঘরের ভিতরে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করে রিফাত। এ সময় শিশুটি কান্নাকাটি শুনে শিশুর নানী ও মামী ডাকাডাকি করলে দরজা খুলতে বললে রিফাত মোল্লা দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়। পরে আশপাশের লোকজন এসে শিশুটিকে উদ্ধার করে প্রথমে জেলা হাসপাতালে নিয়ে গেলে সেখানে থেকে নরসিংদী সদর হাসপাতালে স্থানান্তর করা হয়। বর্তমানে ওই শিশু সদর হাসপাতালে চিকিৎসাধীন। এ ঘটনায় বুধবার রাতে শিশুটির বাবা বাদী হয়ে ধর্ষণের অভিযোগে রিফাতকে আসামি করে থানায় মামলা করেন।



এই বিভাগের আরও