শিবপুরে নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আহত

০৬ জানুয়ারি ২০২৪, ০৮:৫৪ পিএম | আপডেট: ২৮ এপ্রিল ২০২৪, ০৯:০১ পিএম


শিবপুরে নৌকার সমর্থকদের হামলায় স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আহত

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদীর শিবপুরে স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মোল্লার সমর্থকদের উপর নৌকা প্রতীকের সমর্থকদের অতর্কিত হামলায় মিরাজ ভূইয়া (৪০) নামের একজন গুরুতর আহত হয়েছেন। শনিবার (৬ জানুয়ারি) বিকেলে উপজেলার দুলালপুর ইউনিয়নের দরগারবন্দ এলাকায় এ ঘটনা ঘটে।

আহত মিরাজ ভূঁইয়া (৪০) দরগারবন্দ মধ্যপাড়া ভূঁইয়া বাড়ীর মৃত বীরমুক্তিযোদ্ধা মোস্তফা ভূঁইয়ার ছেলে। আহত মিরাজ কে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয়রা জানান, বিকেল সাড়ে ৪ টার দিকে নৌকা প্রতীকের সমর্থকরা দুটি হাইয়েস গাড়িতে করে এসে প্রথমে দুলালপুর ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাব্বিরের বাবা স্বতন্ত্র প্রার্থীর ঈগল প্রতীকের সমর্থক সোহরাব হোসেন কে খোঁজ করেন। এ সময় তাকে না পেয়ে রাস্তায় মিরাজকে এলোপাথারি ভাবে কুপিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

দুলালপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য ঈগল মার্কার সমর্থক মুক্তার হোসেন জানাযন, আমাকে বাড়িতে না পেয়ে আগামীকাল কেন্দ্রে না যাওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি প্রদান করে গেছে।

শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন বলেন, সংবাদ পাওয়ার সাথে সাথে উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ ঘটনাস্থলে গিয়ে কাউকে পাওয়া যায়নি। এ বিষয়ে কোন অভিযোগ এখনো পাইনি।

শিবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা শাহ্ মোহাম্মদ সজীব জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। অভিযোগ পেলে পরবর্তী প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম গ্রহণ করা হবে।



এই বিভাগের আরও