রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ ৪ জন নিহত

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১১:০২ এএম | আপডেট: ০৮ এপ্রিল ২০২০, ০৪:৫৩ এএম


রাজধানীতে সড়ক দুর্ঘটনায় দুই নারীসহ ৪ জন নিহত
ছবি: সংগৃহীত

নিজস্ব প্রতিবেদক:

রাজধানী ঢাকায় পৃথক দুটি মোটরসাইকেল দুর্ঘটনায় দুই নারীসহ ৪ জন নিহত হয়েছেন। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) রাতে মহাখালী এবং ডেমরায় এ দুর্ঘটনা ঘটে।

মহাখালী ফ্লাইওভারের কাছে সেতু ভবনের সামনের সড়কে অজ্ঞাত যানবাহনের ধাক্কায় স্কুটিতে থাকা দুই নারী ছিটকে পড়ে গুরুতর আহত হন। পথচারীরা তাদের উদ্ধার করে রাত ১টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করান। সেখানের চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তাদের ব্যবহৃত স্কুটিতে প্রেস লেখা স্টিকার ছিল। নিহতদের মধ্যে একজন হলেন পার্ল ইন্টারন্যাশনালের টেরিটরি অফিসার সৈয়দা কচি (১৮) এবং অপরজন সোনিয়া (২১)। কচির বাড়ি কিশোরগঞ্জ কুলিয়ারগঞ্জে। সোনিয়ার বাড়ি ভোলার মারুদেরছড়িয়া।

অন্যদিকে, রাজধানীর ডেমরার কোনাপাড়া এলাকায় ট্রাকের ধাক্কায় আশীক ওরফে ঐশিক (২৪) ও আকাশ আহমেদ (২১) নামে দুই যুবক নিহত হয়েছেন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনর্চাজ পরিদর্শক মো. বাচ্চু মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রাত ১ টায় ডেমরা কোনাপাড়া এলাকায় মোটরসাইকেলকে বালুবাহী একটি ট্রাক ধাক্কা দিলে দুই আরোহী আকাশ ও আশীক আহত হয়। পরে পথচারী কামাল হোসেনসহ কয়েকজন তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আকাশকে মৃত ঘোষণা করেন। আশীককে আশঙ্কাজন অবস্থায় ভর্তি রাখেন। পরে চিকিৎসাধীন অবস্থায় আশীকও মারা যান।

ময়নাতদন্তের জন্য ওই দুই নারীসহ চারজনের মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও