বিদেশী পিস্তল ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

১৩ আগস্ট ২০১৯, ০৮:০৩ পিএম | আপডেট: ১৩ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পিএম


বিদেশী পিস্তল ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ॥

একটি বিদেশী পিস্তল ও ২০০ পিস ইয়াবাসহ আনোয়ার হোসেন কুট্টি (৩৬) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। গত সোমবার (১২ আগস্ট) দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন আজিবপুরস্থ কোনাপাড়া রেললাইন তাকে গ্রেফতার করা হয়।


সিদ্ধিরগঞ্জের মাদকের ডিলার ও প্রায় ডজন খানেক মামলার পলাতক আসামী আনোয়ার হোসেন কুট্টি (৩৬) আইন শৃংখলা বাহিনীকে ফাঁকি দিয়ে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল। তাকে গ্রেফতারে ইতোপূর্বে র‌্যাব বিভিন্ন স্থানে বেশ কয়েকটি অভিযান পরিচালনা করে।
র‌্যাব ১১ এর অপারেশন অফিসার, অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দিন চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে কুট্টির দেয়া স্বীকারোক্তির তথ্যের ভিত্তিতে র‌্যাব জানায়, প্রায় ১৫ বছর ধরে সে মাদক ব্যবসার সাথে জড়িত। সোনারগাঁ থানাধীন নানাকি এলাকায় তার একটি গোপন বাড়ি রয়েছে। সেখানে সে অবৈধ মাদকদ্রব্য মজুদ রাখে। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে গ্রেফতারকৃত কুট্টি’কে নিয়ে রাত আনুমানিক ১১টায় সোনারগাঁ থানাধীন নানাকি গ্রামে তার গোপন বাড়িতে তল্লশীকালে ২০০ পিস ইয়াবা ও ০২ রাউন্ড গুলিভর্তি ম্যাগাজিনসহ ০১টি বিদেশী পিস্তল উদ্ধার করা হয়।
গ্রেফতারকৃত আনোয়ার হোসেন কুট্টি প্রথম দিকে হেরোইন বিক্রি করলেও পরে পাইকারী হারে ইয়াবা বিক্রি করতো। বক্সবাজার থেকে ইয়াবার চালান এনে সিদ্ধিরগঞ্জ ও আশেপাশের এলাকায় খুচরা মাদক বিক্রেতাদের ইয়াবা সরবরাহ করে সে। তার বিরুদ্ধে নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় ০১টি খুন ও ০৮ টি মাদক মামলা রয়েছে।


বিভাগ : বাংলাদেশ


এই বিভাগের আরও