নিলক্ষা মডেল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

১৯ মার্চ ২০১৯, ০৫:৫২ পিএম | আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০১৯, ০১:৪২ এএম


নিলক্ষা মডেল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক
রায়পুরা উপজেলার নিলক্ষা সমবায় মডেল স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১৭ মার্চ) বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া প্রতিপ্রযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, নিলক্ষা সমবায় মডেল স্কুলের পরিচালনা পরিষদের সভাপতি ডা: এম এ মান্নান প্রধান।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, নরসিংদী ইউনাইটেড কলেজের পরিচালনা পরিষদের সভাপতি এড. ফারুক আহম্মেদ কাজল, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, এড. আক্তারুজ্জামান শামীম।
এসময় অন্যান্যদের মধ্য উপস্থিত ছিলেন, নিলক্ষা সমবায় মডেল স্কুলের অধ্যক্ষ একে এম নুরুল ইসলাম, স্কুলের পরিচালক শফিউল আলম বাচ্চু বিএসসি, মো.মজিবুর রহমান বিএসসি,বেলাল হোসেন সিকদার, বেনজির আহম্মেদ বেনু, মো.বাদল মিয়া, সুইড বুদ্ধি প্রতিবন্ধি ও অটিস্টিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দিন সরকার ও ইউপি সদস্য গাজী রফিকুল ইসলামসহ সমবায় সডেল স্কুলের শিকমন্ডলী ও অভিভাবকববৃন্দ।


ক্রীড়া অনুষ্ঠানে ২০টি ইভেন্টে ১২০ জন প্রতিযোগি অংশগ্রহণ করে। পরে অতিথিরা ক্রীড়া অনুষ্ঠানের বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন। এছাড়া উক্ত বিদ্যালয় থেকে ২০১৮ সালে প্রাথমিক সমাপনী পরিক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বিশেষ পুরষ্কার প্রদান করেন।
পুরষ্কার বিতরণ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন, স্থানীয় কন্ঠশিল্পী হিম, তুষা মিত্র, নজির আহমেদ ও রফিকুল ইসলাম।

 

 


বিভাগ : বিনোদন