নভেম্বর নয় ডিসেম্বরে আসছে ‘মেকআপ’

০৫ নভেম্বর ২০১৯, ১১:১৮ এএম | আপডেট: ২২ জানুয়ারি ২০২০, ১১:৩৬ পিএম


নভেম্বর নয় ডিসেম্বরে আসছে ‘মেকআপ’

টাইমস বিনোদন প্রতিবেদক:

শোবিজের তারকাদের ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের গল্পে নির্মিত হয়েছে ‘মেকআপ’ নামের চলচ্চিত্রটি। এটি নির্মাণ করেছেন অনন্য মামুন। ৩ কোটি টাকা ব্যায়ে নির্মিত ‘মেকাপ’ হতে যাচ্ছে তার পরিচালিত ১১ তম চলচ্চিত্র। পরিচালক নিশ্চিত করেছেন, চলতি মাসে ছবিটি মুক্তির কথা থাকলেও তারিখ পরিবর্তন করা হয়েছে। বিজয়ের মাস ডিসেম্বরে প্রেক্ষাগৃহে আসবে ‘মেকআপ’।

ছবির মুক্তি উপলক্ষে প্রস্তুতি শেষ করছেন পরিচালক। শুরু করেছেন আনুষ্ঠানিক প্রচারণা। তারই অংশ হিসেবে সোমবার দুপুরে ‘মেকআপ’র ফার্স্ট লুক প্রকাশ করেছেন নির্মাতা অনন্য মামুন। সেখানে দেখা গেছে, ছবিটির অন্যতম তিন অভিনয় শিল্পী তারিক আনাম খান, রিয়েলি এবং রোশানকে।

নির্মাতা মামুন জানিয়েছেন, লাইট ক্যামেরায় বন্দি সেলেব্রিটিদের জীবন। মেকআপের কারণে তারা ব্যক্তিগত জীবনের অনেক সত্য লুকিয়ে রাখেন। চলচ্চিত্রের অনেক শিল্পী শুধু ক্যারিয়ারের কথা ভেবে সংসার জীবন পর্যন্ত আড়াল রাখেন। দিন শেষে ‘মেকআপ’ তুলে সবাইকে ফিরতে হয় আপন ঠিকানায়। যেখানে মেকআপ থাকে না, থাকে শুধু সত্য। নির্মাতা আরো জানান, ‘মেকআপ’ চলচ্চিত্রে ইন্ডাস্ট্রির ভিতরের অনেক গল্প থাকবে। এখানে একজন সুপারস্টার নায়কের চরিত্রে অভিনয় করেছেন তারিক আনাম খান। আরও রয়েছেন রোশান, সাইফ চন্দন, কাজী উজ্জ্বল, রিয়েলি, পায়েল মুখার্জি, বিশ্বনাথ প্রমুখ।

‘মেকআপ’ প্রযোজনা করছে সেলেব্রিটি প্রোডাকশন হাউজ। এই প্রযোজনা প্রতিষ্ঠান প্রথম লগ্নি করছে ‘মেকআপ’ চলচ্চিত্রের মাধ্যমে। জানা যায়, এই প্রোডাকশন হাউজ থেকে প্রতি বছর তিনটি ছবি নির্মিত হবে।

‘মেকআপ’ চলচ্চিত্রে থাকছে চারটি গান। গানগুলো লিখেছেন জাহিদ আকবর, স্যাভি, লিংকন ও অনন্য মামুন। গানে কণ্ঠ দিয়েছেন ইমরান, ন্যানসি ও সিঁথি সাহা।


বিভাগ : বিনোদন


এই বিভাগের আরও