শিবপুরে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

২০ জুন ২০২১, ০৪:৫৯ পিএম | আপডেট: ২১ এপ্রিল ২০২৪, ০৭:৫৫ পিএম


শিবপুরে এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার উদ্বোধন

মোমেন খান:
নরসিংদীর শিবপুর উপজেলার কুন্দারপাড়ায় সব ধরনের লেনদেনের সুযোগ সুবিধা ও উন্নত গ্রাহক সেবার প্রতিশ্রুতি নিয়ে সিটি ব্যাংক লিমিটেডের এজেন্ট ব্যাংকিং আউটলেট শাখার শুভ উদ্বোধন করা হয়েছে।

রবিবার (২০জুন) সকাল ১১টা ৩০ মিনিটে উপজেলার বাঘাব ইউনিয়নে কুন্দারপাড়া বাসস্ট্যান্ড সংলগ্ন চৌপট বাজারে সিটি ব্যাংকের এজেন্ট ব্যাংকিং আউটলেটের নতুন শাখার শুভ উদ্বোধন করা হয়।

সিটি ব্যাংক লিমিটেড চৌপট এজেন্ট ব্যাংকিং আউটলেটের প্রধান পৃষ্ঠপোষক প্রোপাইটর মো: এনামুল হক সাদেক এর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিটি ব্যাংক এর এরিয়া ম্যানেজার মো: শামীম আল-মামুন। উদ্বোধন করেন বাঘাব ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ইঞ্জিনিয়ার মো: আশরাফুজ্জামান ভূইয়া রিপন।


ব্যবসায়ী নজরুল ইসলামের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিশিষ্ট ঠিকাদার জুয়েল ভুঁইয়া, ব্যবসায়ী সোলাইমান বাদশা, হাসিম মৃধা, সিটি ব্যাংক টেরিটোরি ম্যানেজার মো: জাফর ইকবাল প্রমুখ।


উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংক কর্মকর্তা শামীম আল-মামুন জানান, এ আউটলেট থেকে গ্রাহকগণ সঞ্চয়ী ও চলতি হিসাব খোলা ও পরিচালনাসহ এফডিআর, ডিপিএস, কার-লোন, সহজ শর্তে ব্যবসায়ীদের এস.এম.ই লোন, রেমিটেন্স লোন প্রদানসহ ডেবিট-ক্রেডিট কার্ড, ভিসা কার্ড, আমেরিকান এক্সপ্রেস কার্ডের মাধ্যমে লেন-দেন করা যাবে।



এই বিভাগের আরও