শিবপুরে চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তার স্থাপন

১৩ এপ্রিল ২০১৯, ০৪:৩৭ পিএম | আপডেট: ১৮ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৯ পিএম


শিবপুরে চারতলা একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তার স্থাপন

শেখ মানিক:

নরসিংদীর শিবপুর উপজেলার দুলালপুর ইউনিয়নের লাখপুর শিমুলিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের চারতলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ করা হয়েছে। নরসিংদী জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও সরকারি হিসাব সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব জহিরুল হক ভূইয়া মোহন এমপি এতে প্রধান অতিথি ছিলেন।

শনিবার (১৩ এপ্রিল) সকাল ১১ টায় ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি পর্যায়ক্রমে বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। অত্র বিদ্যালয়ের সভাপতি ও ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের কর কর্মকর্তা আতাহার আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুলালপুর ইউপি চেয়ারম্যান মেরাজুল হক মেরাজ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আজিজুর রহমান খান ভুলু মাষ্টার, সহ-সভাপতি আ: হাই মাষ্টার, আলমগীর মৃধা আঙ্গুর, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক মাসুদ পারভেজ, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান প্রমুখ।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা, ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দসহ, বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি জহিরুল হক ভূইয়া মোহন এমপি সরকারের বিভিন্ন উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, রাস্তাঘাট, বিদ্যুৎ, শিক্ষাপ্রতিষ্ঠান, ধর্মীয় ও সামাজিক প্রতিষ্ঠান উন্নয়ন, অবকাঠামোগত উন্নয়ন, স্বাস্থ্যসেবার উন্নয়ন এবং কর্মসংস্থানের ব্যবস্থাসহ শিবপুর উপজেলার সার্বিক উন্নয়নের লক্ষ্যে নিরলসভাবে কাজ করেছি। জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নের লক্ষ্যে জাতিকে শিক্ষিত করার লক্ষ্যে শিক্ষার্থীদের লেখাপড়ার স্বার্থে দৃষ্টিনন্দন ও অত্যাধুনিক বহুতল একাডেমিক ভবন নির্মাণ করে শিক্ষার পরিবেশকে অধিকতর উন্নত করার কাজ করে যাচ্ছে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার।