বেলাবতে লকডাউনে বিধি নিষেধ অমান্যে জরিমানা

২৮ জুলাই ২০২১, ০৭:৪৮ পিএম | আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৫:৫৩ এএম


বেলাবতে লকডাউনে বিধি নিষেধ অমান্যে জরিমানা

বেলাব প্রতিনিধি:
বেলাবতে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে সরকার ঘোষিত লকডাউনের বিধি নিষেধ অমান্য করায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৬টি মামলায় ১৩ হাজার দুইশ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার সকালে বেলাব বাজারে সচেতনতামূলক কার্যক্রম ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তার হোসেন শাহিন। এসময় দোকান খোলা রাখা, অটো রিক্সা চালানোসহ মাস্ক না পড়ার অপরাধে জরিমানা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন বেলাব উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ বেলাল হোসেন খাঁন। ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা সহায়তা করেন।

এর আগে বেলাব ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ইউনিয়ন কমিটির সদস্য ও ওয়ার্ড কমিটির সভাপতিদের নিয়ে ইউনিয়ন চেয়ারম্যান মোঃ গোলাপ মিয়ার সভাপতিত্বে করোনা ভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে জনসচেতনতামূলক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তার হোসেন শাহিন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আক্তার হোসেন শাহিন বলেন, লকডাউন বাস্তবায়নে ভ্রাম্যমান আদালত পরিচালনা অব্যাহত থাকবে এবং করোনা ভাইরাস সম্পর্কে মানুষকে সচেতন করার লক্ষ্যে প্রত্যেক ইউনিয়নে পর্যায়ক্রমে সচেতনতামূলক মতবিনিময় সভা করা হবে।