মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেবেন না: পুলিশের উদ্দেশ্যে শিল্পমন্ত্রী

০৩ আগস্ট ২০১৯, ০৭:২৮ পিএম | আপডেট: ১৫ ডিসেম্বর ২০১৯, ০৭:৪৯ পিএম


মাদকের সাথে জড়িত কাউকে ছাড় দেবেন না: পুলিশের উদ্দেশ্যে শিল্পমন্ত্রী

বেলাব প্রতিনিধি : 
মাদকের সাথে যারা জড়িত, সে যেই হোক না কেন কাউকে যেন ছাড় না দেওয়ার আহবান জানিয়েছেন শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ূন।
শনিবার (৩ আগস্ট) সকাল ১০টায় বেলাব উপজেলার পোড়াদিয়া বাজারে পোড়দিয়া জেনারেল হাসপাতাল ও এন্ড ডায়াবেটিস সেন্টারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশকে উদ্দেশ্য করে মন্ত্রী এ আহবান জানান।

এসময় শিল্পমন্ত্রী হাসপাতাল কর্তৃপক্ষ ও চিকিৎসকদের উদ্দেশ্য করে বলেন, অসুস্থ মানুষদের সঠিক চিকিৎসা সেবা দেয়ার মনোভাব নিয়ে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।

পাটুলী ইউপি চেয়ারম্যান ইফরানুল হক ভুঞা জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, প্রতিরক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব মো: আবু বক্কর ছিদ্দিক, বেলাব উপজেলা নির্বাহী অফিসার শামীমা শরমিন, নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা-বেলাব, সার্কেল) খায়রুল হাসান, নরসিংদী জেলা পরিষদ সদস্য এডভোকেট শহিদুল্লাহ, মহিলা সদস্য ইসরাত জামান তামান্না, বেলাব উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান, মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, বেলাব উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদ নজরুল ইসলাম, বেলাব থানার অফিসার ইনচার্জ ফখরুদ্দীন ভুঞা ও হাসপাতালটির পরিচালক বাদল মিয়া প্রমূখ।