মাধবদী প্রেসক্লাবের নতুন কমিটি গঠন

১৮ জুন ২০১৯, ০৯:০০ পিএম | আপডেট: ১০ ডিসেম্বর ২০১৯, ০৪:০২ পিএম


মাধবদী প্রেসক্লাবের নতুন কমিটি গঠন
সভাপতি সাধারণ সম্পাদক

মাধবদী প্রতিনিধি ॥
নরসিংদীর মাধবদী প্রেসক্লাবের নতুন কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার (১৮ জুন) সকাল ১০ টায় মাধবদী প্রেসক্লাব কার্যালয়ে এক সাধারণ সভায় এ কমিটি গঠিত হয়। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ জসিম উদ্দিন ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মোঃ হোসেন আলী।


সাধারণ সভায় সভাপতিত্ব করেন মাধবদী প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন ভূঁইয়া। ক্লাবের সাধারণ সম্পাদক মো: হোসেন আলীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, মাধবদী প্রেসক্লাবের সাবেক প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এমদাদুল ইসলাম খোকন, সাবেক সভাপতি মকবুল হোসেন, সাধারণ সম্পাদক মোঃ সেলিম মিয়া, সিনিয়র সহ-সভাপতি মশিউর রহমান সিরাজ, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম, নির্বাহী সদস্য কাজী জয়নাল আবেদীন, অর্থ সম্পাদক ওবায়দুর রহমান, সদস্য রেজাউল করিম, সুমন পাল, মোঃ মুছা মিয়া।


সভাপতি তার বক্তব্য শেষে কমিটি বিলুপ্তি ঘোষণা করেন। সভার ২য় পর্বে সাংবাদিক একে ফজলুল হকের সভাপতিত্বে আলোচনা শেষে সর্ব সম্মতিক্রমে আলহাজ্ব মোঃ জসিম উদ্দিন ভূঁইয়াকে সভাপতি ও মোঃ হোসেন আলীকে সাধারণ সম্পাদক মনোনীত করে ১১ সদস্য পূর্ণাঙ্গ নতুন কমিটি ঘোষণা করা হয়।


কমিটির অন্যান্য কর্মকর্তা ও নির্বাহী সদস্যরা হলেন- সিনিয়র সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমান সিরাজ, সহ-সভাপতি এড. আবুল হাসনাত মাসুম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, কোষাধ্যক্ষ ওবায়দুর রহমান, সাহিত্য ও ক্রীড়া সম্পাদক ফজলুল হক মিলন, নির্বাহী সদস্যরা হলেন- মোঃ আল আমিন মিয়া, কাজী জয়নাল আবেদীন, রেজাউল করিম ও মোঃ মুছা মিয়া।