মাধবদীতে বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন

২৭ জুন ২০১৯, ০২:০২ পিএম | আপডেট: ১৬ অক্টোবর ২০১৯, ০৩:০৯ পিএম


মাধবদীতে বিদ্যুতের প্রিপেইড মিটার বন্ধের দাবীতে মানববন্ধন
 
নিজস্ব প্রতিবেদক:
নরসিংদীর মাধবদীতে পল্লী বিদ্যুৎ এর প্রি-পেইড মিটার স্থাপন বন্ধের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৭ জুন) বেলা সাড়ে ১১টায় মাধবদীর পুরাতন বাসস্ট্যান্ডে ঢাকা-সিলেট মহাসড়কের পাশে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
আমরা মাধবদীবাসী সংগঠনের আয়োজনে এতে পল্লী বিদ্যুতের গ্রাহক ও বিভিন্ন সামাজিক সংগঠন অংশ নেন।
 
মানববন্ধনে বক্তব্য রাখেন আয়োজিত সংগঠনের সভাপতি ও নরসিংদী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন কমিশনার, মাধবদী ক্লাব লিমিটেড এর সভাপতি আল-আমিন ভূইয়া প্রধান, মাধবদী পৌরসভার  কাউন্সিলর (সংরক্ষিত) ফরিদা ইয়াসমিন, মাধবদী থানা প্রেস ক্লাবের সভাপতি মো: আল-আমিন সরকার, বাংলাদেশ মানবাধিকার কমিশন মেহেরপাড়া ইউনিয়ন শাখার সভাপতি আবেদ আলী সরকার, হিউম্যান রাইটস রিভিউ সোসাইটি মাধবধী থানা শাখার সাধারণ সম্পাদক মেহেদি হাসান চৌধুরী, আমারা মাধবদীবাসীর সাধারণ সম্পাদক আবে দাউদ ও প্রি-পেইড মিটারের ভুক্তভোগি গ্রাহকসহ আরো অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, প্রি-পেইড মিটার স্থাপনের ফলে আগের তুলনায় বাড়তি বিদ্যুৎ বিল গুনতে হচ্ছে গ্রাহকদের, অতিরিক্ত মিটার ভাড়া ও পর্যাপ্ত রিচার্জ সুবিধা না থাকায় গ্রাহদের ভোগান্তি চরমে পৌঁছেছে। সময়মতো রিচার্জ করতে না পারায় বিদ্যুৎ সংযোগ বন্ধ হয়ে যায় বলেও এ মানববন্ধনে অভিযোগ করেন গ্রাহকরা। 
বক্তারা আরো বলেন, প্রি-পেইড মিটারের নতুন বিড়ম্বনার কারণে বিদ্যুতের ভোগান্তি বেড়েই চলছে। গ্রাহকরা এ মিটারের এই সিদ্ধান্তের প্রতি ক্ষোভ প্রকাশ করে অনতিবিলম্বে এই প্রি-পেইড স্থাপনা বন্ধের জন্য প্রধানমন্ত্রী কাছে জোর দাবী জানান।


Regent
এই বিভাগের আরও